চট্টগ্রাম বৃহষ্পতিবার, ২৬ নভেম্বর, ২০২০

সর্বশেষ:

রাঙ্গুনিয়ায় যুবক খুনের ৭ ঘন্টার মধ্যে ‘খুনি’ জাসেদ আটক!
রাঙ্গুনিয়ায় যুবক খুনের ৭ ঘন্টার মধ্যে ‘খুনি’ জাসেদ আটক!

২০ জুলাই, ২০২০ | ৫:৩০ অপরাহ্ণ

রাঙ্গুনিয়া সংবাদদাতা

রাঙ্গুনিয়ায় যুবক খুনের ৭ ঘণ্টার মধ্যে ‘খুনি’ জাসেদ আটক

রাঙ্গুনিয়া উপজেলার পোমরা ইউনিয়নের হাজী পাড়া গ্রামে গাছের বাটামের আঘাতে নিহত মো. বেলাল ওরফে সুজন (২৬) এর ‘খুনি’ মো. জাসেদকে খুনের ঘটনার ৭ ঘণ্টার মধ্যে আটক করেছে পুলিশ।

আজ সোমবার (২০ জুলাই) সকাল ৮টার দিকে উপজেলার পোমরা ইউনিয়নের হাজীপাড়া এলাকায় এ হত্যাকান্ডের ঘটনা ঘটে।

পুলিশ জানায়, নিহত সুজন ও তার বাবা ইউসুফ মিস্ত্রি গ্রামে বিভিন্ন পাকা বাড়ি নির্মাণের ঠিকাদারির কাজ করেন। তাদের সাথে সহকারি হিসেবে কাজ করতেন একই এলাকার শামসুর রহমানের ছেলে মো. জাসেদ। সোমবার সকালে কাজে না গিয়ে চায়ের দোকানে জাসেদকে অহেতুক আড্ডা দিতে দেখে সুজন বকাঝকা করেন। এর জেরে তাদের মধ্যে তর্কাতর্কি হলে জাসেদকে থাপ্পড় দেন সুজন। কিছুক্ষণ পর জাসেদ পেরেকযুক্ত একটি গাছের বাটাম দিয়ে চায়ের দোকানে বসা সুজনকে পেছন থেকে সজোড়ে ঘাড় ও মাথায় আঘাত করলে লুঠিয়ে পড়ে সে। এরপর সুজনের শরীরে আরো কয়েকটি আঘাত করে পালিয়ে যায় জাসেদ। স্থানীয়রা সুজনকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে দায়িত্বরত চিকিৎসক মৃত ঘোষণা করেন।

রাঙ্গুনিয়া থানার ওসি (তদন্ত) মাহাবুব মিল্কি জানান, দুজনের মধ্যে কথা কাটাকাটি হয়। এর জেরে খুনের ঘটনা ঘটে। ঘটনার পরপরই জাসেদকে ধরতে পুলিশের টিম মাঠে নামে। বিকেল তিনটার দিকে গ্রামবাসীর সহায়তায় জাসেদকে আটক করেছে পুলিশ। এ ঘটনায় থানায় হত্যা মামলা দায়ের করা হয়েছে বলে জানান তিনি।

 

 

পূর্বকোণ/জিগারুল-এএ

শেয়ার করুন
The Post Viewed By: 111 People

সম্পর্কিত পোস্ট