চট্টগ্রাম রবিবার, ২৯ নভেম্বর, ২০২০

সর্বশেষ:

১৯ জুলাই, ২০২০ | ১১:০৩ অপরাহ্ণ

রাউজান সংবাদদাতা

আট বছর আগে জ্যাঠাকে হত্যা করে রাউজানের সন্ত্রাসী বখতিয়ার

রাউজান থানা পুলিশের হাতে অস্ত্রসহ গ্রেপ্তারকৃত দুর্ধর্ষ সন্ত্রাসী মো.বখতিয়ারের (৪৫)  বিরুদ্ধে এবার আপন জেঠা খুনের চাঞ্চল্যকর মামলার হদিস পাওয়া গেছে। এনিয়ে তার বিরুদ্ধে, খুন, ডাকাতি, চাঁদাবাজি, নারী-শিশু নির্যাতন আইনেসহ বিভিন্ন অপরাধে ১০টি পুরাতন মামলা এবং নতুন একটি অস্ত্র মামলাসহ ১১টি মামলা পেয়েছে পুলিশ। এদিকে এ প্রতারক ভন্ড বৈদ্যকে শনিবার কোর্টে চালান করার পর আদালতের নির্দেশে তাকে জেলহাজতে প্রেরণ করা হয়।

এ প্রসঙ্গে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা আজ রবিবার রাতে বলেন ‘বখতিয়ারকে গ্রেপ্তার ও তার কাছ থেকে অস্ত্র উদ্ধারের পর প্রাথমিকভাবে তার বিরুদ্ধে বিভিন্ন অপরাধের ৯টি মামলা পাই। পরে দেখা যায়, সে আপন জেঠা পশ্চিম রাউজান এলাকার বাসিন্দা বৃদ্ধ ছালে আহাম্মদ প্রকাশ ছাদু হত্যার মূল আসামী। জ্বীন তাড়ানোর নামে নির্যাতন করে আপন জেঠাকে খুন করার অপরাধে বখতিয়ারের বিরুদ্ধে মামলা ২০০২ সালের একটি মামলা পাওয়া গেছে।

প্রসঙ্গত, রাউজান পৌরসভার ৯ নম্বর ওয়ার্ডের পশ্চিম রাউজানস্থ ফরেষ্ট অফিস সংলগ্ন ফকির তকিয়া এলাকার মৃত কাজী বজল আহম্মদের পুত্র বখতিয়ারকে শুক্রবার দিবাগত রাতে রাউজান থানা পুলিশ হাটহাজারী উপজেলার নজুমিয়া হাট বাজার এলাকায় অভিযান চালিয়ে গ্রেপ্তার করে। পরে তার জিজ্ঞাসাবাদের স্বীকারোক্তি মোতাবেক পুলিশ ফকির তকিয়ার বসতঘর থেকে ১টি দেশীয় তৈরী শর্টগান, একটি দেশীয় তৈরী এলজি, দশ রাউন্ড কার্তুজ উদ্ধার করে।

পূর্বকোণ / আরআর- জাহেদ

শেয়ার করুন
The Post Viewed By: 170 People

সম্পর্কিত পোস্ট