চট্টগ্রাম বুধবার, ২৫ নভেম্বর, ২০২০

১৯ জুলাই, ২০২০ | ৮:২৮ অপরাহ্ণ

নিজস্ব প্রতিবেদক

কাজীর দেউড়িতে মেয়াদোত্তীর্ণ ওষুধ বিক্রি, ফার্মেসিকে জরিমানা

নগরীর কাজীর দেউড়ি এলাকার মল্লিকা ভবনের  ইকরা মে‌ডি‌সিন‌ সেন্টারকে মেয়াদ উত্তীর্ণ ওষুধ রাখার দায়ে বিশ হাজার টাকা  জরিমানা করেছে  ভোক্তা অ‌ধিকার। আজ রবিবার ( ১৯ জুলাই) সকাল ১০টা থেকে দুপর পর্যন্ত  নগরীর কোতয়ালী, খুল‌শি ও বন্দর থানা এলাকায়  অভিযান প‌রিচা‌লনা করেন ভোক্তা অ‌ধিকার সংরক্ষণ অধিদপ্তর। এসময়  ৬ প্র‌তিষ্ঠান‌কে ভোক্তা অ‌ধিকার সংরক্ষণ আইনে তিপ্পান্ন হাজার টাকা জ‌রিমানা করা হ‌য়।

চট্টগ্রাম মেট্রোপ‌লিটন পু‌লি‌শের সহায়তায় প‌রিচা‌লিত  অভিযানে জাতীয় ভোক্তা অ‌ধিকার সংরক্ষণ অ‌ধিদপ্তরের চট্টগ্রাম বিভাগীয় কার্যালয় এর উপপ‌রিচালক  ‌মোহাম্মদ ফয়েজ উল‌্যাহ, সহকারী প‌রিচালক নাস‌রিন আক্তার এবং সহকারী প‌রিচালক (‌নগর) পাপীয়া সুলতানা লীজা অ‌ভিযান প‌রিচালনা ক‌রেন।

অভিযানে খুলশী থানার জাকির হোসেন রোডের আশা মেডিকেলকে মেয়াদোত্তীর্ণ ওষুধ রাখার দায়ে চার হাজার টাকা , চৌধূরী মে‌ডি‌সিন‌ সেন্টারকে পাঁচ হাজার টাকা জরিমানা করা হয়। কোতোয়ালি থানার কাজীর দেউড়ির মা ডিপার্টমেন্ট স্টোরকে মেয়াদোত্তীর্ণ কোমল পানীয় ও অনুমোদনদীন এনার্জি ড্রিঙ্ক রাখার দায়ে দশ হাজার টাকা জরিমানা করা হয়। বন্দর থানার ঈশান মিস্তিরির হাট এলাকার মক্কা স্টোরকে ধার্য্যকৃত মূল্যের অধিক মূল্যে স্যাভলন বিক্রয় ও মেয়াদোত্তীর্ণ কোমল পানীয় সংরক্ষণ করায় দশ হাজার টাকা জরিমানা করা হয় এবং ডবলমুরিং থানার কদমতলী এলাকার ফুলেল সুইটসকে জন্মদিনের কেকে মেয়াদ ও মূল্য না দেয়ায় চার হাজার টাকা জরিমানা  করা হয় ।

জনস্বা‌র্থে এই কার্যক্রম অব‌্যাহত থাক‌বে বলে জানান সহকারী প‌রিচালক (‌নগর) পাপীয়া সুলতানা লীজা ।

পূর্বকোণ / আরআর

শেয়ার করুন
The Post Viewed By: 266 People

সম্পর্কিত পোস্ট