চট্টগ্রাম মঙ্গলবার, ২৯ সেপ্টেম্বর, ২০২০

সর্বশেষ:

বাসায় গিয়ে ডা. ফয়সাল ইকবালকে হত্যার হুমকির অভিযোগ

১৯ জুলাই, ২০২০ | ১:১৫ অপরাহ্ণ

অনলাইন ডেস্ক

বাসায় গিয়ে ডা. ফয়সাল ইকবালকে হত্যার হুমকির অভিযোগ

চট্টগ্রাম মহানগর আওয়ামী লীগের স্বাস্থ্য বিষয়ক সম্পাদক ও বিএমএ চট্টগ্রাম শাখার সাধারণ সম্পাদক ডা. ফয়সল ইকবাল চৌধুরীকে বাসায় গিয়ে হুমকি দিয়েছে বলে অভিযোগ পাওয়া গেছে।

 বাসার নিচে ৭-৮টি মোটরসাইকেল নিয়ে ২০-২২ জন ব্যক্তি গিয়ে তাকে হত্যার হুমকি দিয়েছেন জানিয়ে থানায় জিডি হয়েছে।

শনিবার (১৮ জুলাই) রাতে চকবাজার থানায় একটি জিডি করেছেন ডা. ফয়সল ইকবাল চৌধুরী । বিষয়টি পূর্বকোণকে নিশ্চিত করেন তিনি নিজেই।

তিনি বলেন, ‘২০-২২ জন আমার ফ্ল্যাটের নিচের এসে দায়িত্বরত দারোয়ানের কাছে জানতে চায়, পার্কিংয়ে থাকা গাড়িগুলোর মধ্যে কোনটি আমার। এ সময় তারা আমাকে খুন করে ফেলবে বলে চিৎকার করতে থাকে। দারোয়ান তাদেরকে জানায়, আমি গাড়ি নিয়ে বের হয়ে গেছি।’

তিনি আরো বলেন, ‘৩-৪ মিনিট পর ওই ব্যক্তিরা চট্টগ্রাম মেডিকেলে গিয়ে আমাকে হত্যা করবে বলে হুমকি দিয়ে চলে যায়। তারা চলে যাওয়ার পর আমার স্ত্রী ফোন করে ঘটনাটি জানায়। এ অবস্থায় পরিবারের সদস্যদের নিয়ে আমি নিরাপত্তাহীনতায় ভুগছি।’

এ বিষয়ে চকবাজার থানার ওসি নিজাম উদ্দিন বলেন, শনিবার সন্ধ্যা সাড়ে ৭টার দিকে মেহেদীবাগের বাসার নিচে ৭-৮টি মোটরসাইকেল নিয়ে ২০-২২ জন ব্যক্তি গিয়ে হত্যার হুমকি দিয়েছেন বলে জানান ডা. ফয়সল ইকবাল চৌধুরী। এতে পরিবারের সদস্যদের নিয়ে নিরাপত্তাহীনতায় ভুগছেন জানিয়ে তিনি জিডি করেছেন।

ওসি নিজাম বলেন, অভিযোগটি তদন্তের জন্য একজন অফিসারকে দায়িত্ব দেওয়া হয়েছে। ঘটনাস্থলের আশপাশের সিসিটিভি ফুটেজ সংগ্রহ করার জন্য তাকে বলা হয়েছে।

পূর্বকোণ/পিআর

শেয়ার করুন
The Post Viewed By: 126 People

সম্পর্কিত পোস্ট