চট্টগ্রাম শনিবার, ২৬ সেপ্টেম্বর, ২০২০

সর্বশেষ:

এইচ এম হারুনের প্রথম মৃত্যুবার্ষিকী উপলক্ষে মিলাদ ও দোয়া মাহফিল

১৯ জুলাই, ২০২০ | ৫:০৪ অপরাহ্ণ

নিজস্ব প্রতিবেদক

এইচ এম হারুনের প্রথম মৃত্যুবার্ষিকী উপলক্ষে মিলাদ ও দোয়া মাহফিল

যুবলীগ চট্রগ্রাম মহানগরীর আহবায়ক মো. মহিউদ্দিন বাচ্চুর পিতা এইচ এম হারুন (বি.কম) এর প্রথম মৃত্যুবার্ষিকী উপলক্ষে নগরীর ২ নম্বর শুলকবহর ওয়ার্ড, রহমান নগরে শনিবার বিকালে কোরান খতম, মিলাদ ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়।

এছাড়াও মহিউদ্দিন বাচ্চুর ছোট ভাই চট্রগ্রাম মহানগর স্বেচ্ছাসেবক লীগ নেতা ও সরকারি কমার্স কলেজ ছাত্রলীগ সাবেক সাধারণ সম্পাদক ও সভাপতি মো. হেলাল উদ্দীনের শারীরিক সুস্থতার জন্যও দোয়া করা হয় । বর্তমানে উন্নত চিকিৎসার জন্য ঢাকার একটি বেসরকারি ক্লিনিকে চিকিৎসাধীন আছেন তিনি। মুনাজাত পরিচালনা করেন ষোলশহর ২ নম্বর গেট সংলগ্ন নূর এ মদিনা জামে মসজিদের ইমাম মাওলানা রমজান আলী বাবর।

এ সময় উপস্থিত ছিলেন ৮ নম্বর শুলকবহর ওয়ার্ড আওয়ামী লীগের সাধারণ সম্পাদক শেখ সাহরাওয়ার্দী, চট্টগ্রাম মহানগর যুবলীগের আহ্বায়ক কমিটির সদস্য আনোয়ার হোসেন আজাদ, মোহাম্মদ সাইফুল ইসলাম. শহিদুল ইসলাম মকবুল, অধ্যাপক কাজী মুজিব, নুরুল আনোয়ার, সালেহ আহমেদ দিঘল, রতন মল্লিক, সনত বড়ুয়া, আবু বক্কর সিদ্দিক, আলমগীর আলম, মো. কফিল, কাজল প্রিয় বড়ুয়া, ওয়ার্ড যুবলীগের সভাপতি ও সাধারণ সম্পাদক আতিক উল্লাহ, নজরুল ইসলাম, আবুল বাশার জামাল উদ্দিন রাজু, আব্দুল ওয়াহেদ রাজিব সাইমন হোসেন ভোর, যুবলীগ নেতা আরিফুল ইসলাম মাসুম, মো. বাদশা, জাহেদ হোসেন, শাহীন সুমন,  সৈয়দ রবি, সাম্মাম সাইফুল, রেজাউল করিম রিটন, ইঞ্জিনিয়ার রুবেল, সাইফুল ইসলাম, সাজ্জাদ আলী, মো. রুবেল, আজাদ হোসেন, মহানগর ছাত্রলীগের সহ সম্পাদক ইমরান শাওন প্রমুখ।

 

 

পূর্বকোণ/এএ

শেয়ার করুন
The Post Viewed By: 232 People

সম্পর্কিত পোস্ট