চট্টগ্রাম শনিবার, ২০ এপ্রিল, ২০২৪

সর্বশেষ:

ঢাকা নেওয়ার পথে ইয়াবাসহ যুবক আটক

অনলাইন ডেস্ক

১৮ জুলাই, ২০২০ | ৫:০৪ অপরাহ্ণ

নগরীর বাকলিয়া থানার শাহ আমানত সেতু এলাকায় অভিযান চালিয়ে ২৬ হাজার পিস ইয়াবাসহ এক যুবককে আটক করেছে র‌্যাব-৭। এসময় মাদক পরিবহনে ব্যবহৃত একটি মিনি ট্রাকও জব্দ করা হয়েছে।

আটক সেন্টু (২২) কিশোরগঞ্জের জেলার করিমগঞ্জ থানার দেওঘরের মো. সোহরাবর ছেলে।

আজ শনিবার (১৮ জুলাই) রাহাত্তারপুল ওভার ব্রিজের দক্ষিণ পাশে ফারিয়া এন্টারপ্রাইজ দোকানের সামনে থেকে আটক করা হয়।

বিষয়টি নিশ্চিত করেন র‌্যাব-৭’র মিডিয়া অফিসার মোহাম্মদ মাহমুদুল হাসান মামুন।

তিনি বলেন, গোপন সংবাদে রাহাত্তারপুল ওভার ব্রিজের দক্ষিণ পাশে ফারিয়া এন্টারপ্রাইজ দোকানের সামনে মাদক বিক্রির খবর পায়। তথ্যমতে র‌্যাব ওই এলাকায় চেকপোস্ট স্থাপন করে তল্লাশি শুরু করে। কক্সবাজার থেকে ঢাকাগামী একটি মিনি ট্রাকের গতিবিধি সন্দেহ লাগায় থামার সংকেত দেওয়া হয়। কিন্তু অদূরে ট্রাক ড্রাইভার গাড়ি থেকে নেমে পালানোর সময়  তাকে আটক করা হয়। এসময় তল্লাশি করে মিনি ট্রাকের ড্রাইভিং সিটের নিচে লুকানো অবস্থায় ২৬ হাজার ইয়াবা উদ্ধার করা হয়।

আটক আসামিকে ব্যাপক জিজ্ঞাসাবাদে জানা যায়, সে দীর্ঘদিন যাবত বিভিন্ন কৌশল অবলম্বন করে কক্সবাজার থেকে ইয়াবা ট্যাবলেট সংগ্রহ করে ওই ট্রাকে মিনি ট্রাকের মাধ্যমে ঢাকাসহ দেশের বিভিন্ন অঞ্চলে পাচার করে আসছে। উদ্ধারকৃত মাদকদ্রব্যের আনুমানিক মূল্য ১ কোটি ৩০ লাখ টাকা এবং জব্দকৃত মিনি ট্রাকের আনুমানিক মূল্য ২০ লাখ টাকা।

আটক আসামী এবং উদ্ধারকৃত মাদকদ্রব্য বাকলিয়া থানায় হস্তান্তর করা হয়েছে বলে জানান তিনি।

সাতকানিয়ায় ইয়াবা বিক্রির সময় হাতেনাতে ধরা

সাতকানিয়া এলাকায় ইয়াবা বিক্রির সময় হাতেনাতে দুইজনকে আটক করেছে র‌্যাব। তাদের কাছ থেকে ১ হাজার ৯১৭ পিস ইয়াবা উদ্ধার করা হয়েছে।

আটক দুইজন হলো- বান্দরবান জেলার সদর উপজেলার বালাঘাট বাজার এলাকার হারুন অর রশিদের ছেলে মো. খানে আলম (৩৭) ও সাতকানিয়া উত্তর ছদাহা এলাকার আফজল হোসেনের ছেলে নুর মোহাম্মদ (৩২)। এদের মধ্যে খানে আলমের বিরুদ্ধে পুলিশের ওপর হামলার অভিযোগে মামলা রয়েছে বলে জানা গেছে।

র‌্যাব-৭ এর মিডিয়া অফিসার মোহাম্মদ মাহমুদুল হাসান মামুন জানান, গোপন সংবাদের ভিত্তিতে সাতকানিয়া কেওচিয়া দস্তিরদারহাট এলাকায় অভিযান চালিয়ে ইয়াবা বিক্রির সময় হাতেনাতে দুইজনকে আটক করা হয়েছে। তাদের কাছ থেকে ১ হাজার ৯১৭ পিস ইয়াবা উদ্ধার করা হয়েছে।

পূর্বকোণ/পিআর

শেয়ার করুন

সম্পর্কিত পোস্ট