চট্টগ্রাম শুক্রবার, ১৯ এপ্রিল, ২০২৪

সর্বশেষ:

করোনার সম্মুখযোদ্ধাদের স্বাস্থ্যসুরক্ষা সামগ্রী দিল ডেক্যাথলন বাংলাদেশ

করোনার সম্মুখযোদ্ধাদের স্বাস্থ্যসুরক্ষা সামগ্রী দিল ডেক্যাথলন বাংলাদেশ

বিজ্ঞপ্তি

১৭ জুলাই, ২০২০ | ৮:১৯ অপরাহ্ণ

চট্টগ্রাম সিটি করপোরেশন, সিএমপি ও বেপজার কাছে বিটপি গ্রপের মাধ্যমে প্রস্তুত ১৫ হাজার মাস্ক হস্তান্তর করেছে ফ্রান্সের বিখ্যাত খেলার সামগ্রী প্রস্তুত ও বিপণন প্রতিষ্ঠান ডেক্যাথলন বাংলাদেশ। সিটি মেয়র আ জ ম নাছির উদ্দিন এবং সিএমপি-র পক্ষ থেকে পুলিশ কমিশনার মাহাবুবুর রহমানের কাছে এসব সুরক্ষা মাস্ক হস্তান্তর করা হয়।

এর বাইরে রাজধানী ঢাকাতেও লক্ষাধিক মাস্ক ঢাকা সিটি করপোরেশন, সচিবালয় ও ঢাকা বেপজা কর্তৃপক্ষকে প্রদান করে ডেক্যাথলন।

ডেক্যাথলন কান্ট্রি ম্যানেজার দীপক ডিসুজার পক্ষে থেকে চট্টগ্রামের প্রসেস ম্যানেজার সমিত রায় নন্দী ও মাহবুব আলম ভূইয়া এসব সুরক্ষা মাস্ক হস্তান্তর করেন। এ সময় বিজেএমই-এর সহ-সভাপতি এম এ সালাম ও অন্যান্য নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন। বিজিএমইএ সহ-সভাপতি করোনার এ সময়ে কোনো অর্ডার বাতিল না করার জন্য ডেক্যাথলনকে ধন্যবাদ জানান।

সিটি মেয়র আ জ ম নাছির উদ্দিন বলেন, বিশ্বব্যাপী মহামারি সংক্রমণ ঠেকাতে নানা উদ্যোগ নেয়া হচ্ছে। প্রতিষ্ঠিত ব্যবসায়িক প্রতিষ্ঠানগুলোও এই মানবিক উদ্যোগে শামিল হচ্ছে, যা সমাজের জন্য জরুরি। সকলের সম্মিলিত উদ্যোগে এই মহামারি কেটে যাবে বলে আশা প্রকাশ করেন তিনি।

ডেক্যাথলনের এই উদ্যোগে ধন্যবাদ জানিয়ে সিএমপি কমিশনার মাহবুবুর রহমান বলেন, মহামারির এই বিপদে সবার এগিয়ে আসতে হবে। সকলে মিলেই এই আশঙ্কার সময় পার করতে হবে।

ডেক্যাথলন বিশ্বের বৃহত্তম স্পোর্টস খুচরা বিক্রেতা যার ৬০ টিরও বেশি দেশে এটির বিক্রয়কেন্দ্র রয়েছে। কোম্পানিটি ১৫ বছরেরও বেশি সময় ধরে বাংলাদেশে তাদের পণ্য প্রস্তুত করছে। ঢাকায় তাদের একটি স্টোরও রয়েছে। এছাড়াও ঢাকার উত্তরা এবং চট্টগামের আগ্রাবাদে প্রতিষ্ঠানটির স্থানীয় অফিস রয়েছে।

 

 

 

 

পূর্বকোণ/আরপি

শেয়ার করুন

সম্পর্কিত পোস্ট