চট্টগ্রাম রবিবার, ২৭ সেপ্টেম্বর, ২০২০

কোতোয়ালী থেকে চোরাই মোবাইলসহ গ্রেপ্তার ৩

১৭ জুলাই, ২০২০ | ৫:৩২ অপরাহ্ণ

নিজস্ব প্রতিবেদক

কোতোয়ালী থেকে চোরাই মোবাইলসহ গ্রেপ্তার ৩

নগরীর কোতোয়ালী থানা এলাকা থেকে বিভিন্ন নামী দামী ব্র্যান্ডের চোরাই মোবাইলসহ তিন যুবককে গ্রেপ্তার করেছে পুলিশ। এসময় তাদের কাছ থেকে বিভিন্ন নামী দামি ব্র্যান্ডের ২৫টি মোবাইল উদ্ধার করা হয়।

বৃহস্পতিবার (১৬ জুলাই) ১১টা ২০ মিনিটের দিকে কোতোয়ালী থানার বানিয়টিলাস্থ বাবুল জমিদারের বাড়ীর দ্বিতীয় তলা থেকে তাদের আটক করা হয়।

গ্রেপ্তাররা হলেন- সন্দ্বীপ থানার কালাপানিয়ার মো. ইউছুফের ছেলে মো. সাইফুল (৩৩), নোয়াখালী জেলার সোনাইমুড়ি থানার বাংলাবাজারের মো. হারুনুর রশীদের ছেলে মো. সাজ্জাদ (২৩) ও লালখান বাজার মতিঝর্ণা এলাকার আতাউর মিয়ার ছেলে মো. সুমন প্রকাশ রুবেল (২৪)।

কোতোয়ালী থানার এসআই সজল কান্তি দাশ পূর্বকোণকে জানান, গ্রেপ্তার ৩ যুবক মূলত একটি মোবাইল চোর চক্রের সদস্য। এরা বিভিন্ন সময় নগরীর বিভিন্ন স্থান থেকে মোবাইল চুরি করে। গ্রেপ্তার রুবেল তার সহযোগী সাজ্জাদকে নিয়ে ঘুরে বেড়ায়। বিশেষ করে কোন বাস বা ট্রাক টার্মিনাল বা মার্কেট এলাকার বাস যাত্রীদের পাশে অবস্থান করে কৌশলে মোবাইল সেট ছিনিয়ে নেয়। পরে এসব চোরাই মোবাইল সাইফুলের কাছে নিয়ে যায়। সাইফুল মূলত চোরাই মোবাইল ক্রেতা। সে বিভিন্ন চোরদের কাছ থেকে এসব মোবাইল কিনে বেশি দামে বিক্রি করে।

বৃহস্পতিবার রাতে গোপন সংবাদের ভিত্তিতে কোতোয়ালী থানার বানিয়টিলার বাবুল জমিদারের বাড়ীর দ্বিতীয় তলা সাইফুলের ভাড়া বাসা থেকে তাদের আটক করা হয়।    

প্রাথমিক জিজ্ঞাসাবাদে তারা মূলত ভ্রাম্যমাণ মোবাইল চোর চক্রের সদস্য বলে জানায়। গ্রেপ্তার সাজ্জাদ ও রুবেলের বিরুদ্ধে কোতোয়ালী থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা রয়েছে বলে জানান তিনি।  

পূর্বকোণ/পিআর

শেয়ার করুন
The Post Viewed By: 178 People

সম্পর্কিত পোস্ট