চট্টগ্রাম বুধবার, ৩০ সেপ্টেম্বর, ২০২০

সর্বশেষ:

কর্ণফুলীতে ফ্রি চিকিৎসাসেবা কেন্দ্রের উদ্বোধন

১৭ জুলাই, ২০২০ | ৩:৫৯ অপরাহ্ণ

কর্ণফুলী সংবাদদাতা

কর্ণফুলীতে ফ্রি চিকিৎসাসেবা কেন্দ্রের উদ্বোধন

কর্ণফুলী উপজেলার শিকলবাহা ইউনিয়নে চালু করা হয়েছে ফ্রি চিকিৎসাসেবা কেন্দ্র । আজ শুক্রবার (১৭ জুলাই) সকাল ১১ টায় সদ্য প্রয়াত আবুল কালাম বকুল চেয়ারম্যান সমর্থক গোষ্টির উদ্যোগে ও চেয়ারম্যান পুত্র সিকান্দর হোসেন রানার সার্বিক সহযোগিতায় শিকলবাহা সিডিএটেক এলাকায় চেয়ারম্যান বাংলোতে স্থাপিত ফ্রি চিকিৎসাসেবা কেন্দ্রের উদ্বোধন করা হয়। এ কেন্দ্রে প্রতি সপ্তাহে তিনদিন ফ্রি চিকিৎসাসেবার পাশাপাশি দ্ররিদ্র রোগীদের বিনামূল্যে ঔষুধ প্রদান করা হবে। চিকিৎসাসেবা প্রদান করবেন চেয়ারম্যান কন্যা গাইনি ও অশ্ব ডাক্তার ফারহানা মমতাজ।

সিকান্দর রানার সভাপতিত্বে ও আবদুল খালেক জুয়েলের সঞ্চালনায় উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন কর্ণফুলী উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান দিদারুল ইসলাম চৌধুরী, বিশেষ অতিথি ছিলেন উপজেলা যুবলীগ সভাপতি সোলায়মান তালুকদার, সাধারণ সম্পাদক সেলিম হক, সহ সভাপতি মো. শহিদুল্লাহ, মো. ওসমান, যুগ্ন সম্পাদক ডা. হাসান মুরাদ সাগর, শ্রী দেবরাজ রতন, সেলিম উদ্দিন সানী, শহীদুল্লাহ শহীদ, শহীদুল্লাহ জসিম, মো. আলমগীর, মো. জাহাঙ্গীর, এমএ রহিম, মো. করিম, লোকমান হাকিম, মো. মনির, মুজিবুর রহমান সুমন, ছাত্রনেতা এম সাইফুদ্দীন প্রমুখ।

উদ্বোধনী বক্তব্যে কর্ণফুলী উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান দিদারুল ইসলাম চৌধুরী বলেন, করোনাকালে যেখানে চিকিৎসা সেবা মিলছে না। সেখানে ফ্রি চিকিৎসা কেন্দ্র চালু নিঃসন্দেহে একটি অনন্য উদ্বোধন। এতে শিকলবাহার মানুষ বেশ উপকৃত হবেন।

পূর্বকোণ/নয়ন-এএ

শেয়ার করুন
The Post Viewed By: 213 People

সম্পর্কিত পোস্ট