চট্টগ্রাম শনিবার, ০৫ ডিসেম্বর, ২০২০

১৫ জুলাই, ২০২০ | ৫:০০ অপরাহ্ণ

নিজস্ব প্রতিবেদক

বিবাহিত ছাত্রনেতাদের হাতে দেড় ঘণ্টা অবরুদ্ধ শাহাদাত-বক্কর

নগর ছাত্রদলের কমিটিতে বিবাহিত ছাত্রনেতাদের রাখার দাবিতে দেড় ঘণ্টা অবরুদ্ধ  ছিলেন নগর বিএনপির তিন জৈষ্ঠ নেতা। আজ বুধবার (১৫ জুলাই) দুপুরে নগরের নাসিমন ভবন দলীয় কার্যালয়ে  ছাত্রদল নেতাদের হাতে অবরুদ্ধ হন তারা।

নগর বিএনপির সভাপতি ডা. শাহাদাত হোসেন, সাধারণ সম্পাদক আবুল হাশেম বক্কর, সিনিয়র সহ-সভাপতি আবু সুফিয়ানকে দলীয় কার্যালয়ে প্রায় দেড়ঘণ্টা অবরুদ্ধ করে রেখে আসন্ন ছাত্রদলের কমিটিতে তাদের অন্তর্ভুক্ত করার দাবি জানান। এর আগে নগর বিএনপির উদ্যোগে করোনা রোগীদের জন্য ফ্রি চিকিৎসা সেবা কার্যক্রমের উদ্বোধন করতে সকালে দলীয় কার্যালয়ে আসেন তারা । এতে নেতৃত্ব দেন বিবাহিত ছাত্রদল নেতা এন মোহাম্মদ রিমন।

আবুল হাশেম বক্কর জানান, তারা কমিটিতে রাখার জন্য আমাদেরকে দাবি জানিয়েছেন। আমরা বিষয়টি দেখবো বলেছি। অবরুদ্ধ করে রাখার বিষয়ে তিনি বলেন, অবরুদ্ধ নয় তারা কর্মসূচি করে আমাদের সামনে জড়ো হয়েছেন। আমরা তাদের বিষয়টি কেন্দ্রকে জানাবো।

ডা. শাহাদাত হোসেন অবরুদ্ধের বিষয়টি অস্বীকার করে বলেন, বিবাহিতদের রাখার দাবি নিয়ে তারা এসেছিলো। দলের জন্য যারা ত্যাগ স্বীকার করেছে, কারা নির্যাতিত- তাদের কমিটিতে রাখার ব্যাপারে সুপারিশ করা হবে বলে আশ্বাস দিয়েছি।

পূর্বকোণ / আরআর

শেয়ার করুন
The Post Viewed By: 133 People

সম্পর্কিত পোস্ট