চট্টগ্রাম মঙ্গলবার, ০১ ডিসেম্বর, ২০২০

সর্বশেষ:

১৪ জুলাই, ২০২০ | ৮:৩৩ অপরাহ্ণ

নিজস্ব প্রতিবেদক

চমেকে সংঘর্ষ: ১৬ জনকে আসামি করে মামলা

শিক্ষা উপমন্ত্রী নওফেলের  আগমনকে কেন্দ্র করে চমেকে  ছাত্রলীগের দুই গ্রুপের সংঘর্ষের ঘটনায়  ১৬ জনের নামে মামলা  হয়েছে। সোমবার (১৩ জুলাই) রাতে চমেক ছাত্রলীগের সদস্য খোরশেদুল ইসলাম বাদী হয়ে পাঁচলাইশ থানায় মামলাটি দায়ের করেছেন বলে নিশ্চিত করেছেন তিনি। মামলার ১৬ আসামির মধ্যে চমেক হাসপাতাল ছাত্রলীগের সভাপতি, সেক্রেটারি, ছাত্রসংসদের ভিপি, জিএস এজিএস, ইন্টার্ন ডক্টর অ্যাসোশিয়নের আহ্বায়ক, সচিব, ছাত্র সংসদের বেশ কয়েক জন নেতাসহ মোট ১৬ জনকে আসামি করা হয়েছে ।

পাঁচলাইশ থানার ওসি আবুল কাশেম ভূইয়া জানান,  ‘চমেকের সংঘর্ঘের ঘটনায় রাতে খোরশেদুল ইসলাম  নামে একজন বাদি হয়ে মামলা করেছেন। আমরা মামলা হিসেবে রেকর্ড করেছি।  তদন্ত করে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।’

প্রসঙ্গত, রোববার (১২ জুলাই) সকালে সাড়ে ১০ টার দিকে চমেক হাসপাতালে হাই ফ্লু নজেল ক্যানুলা দিয়ে মেয়র প্রার্থী রেজাউল করিম চৌধুরীকে নিয়ে শিক্ষা উপমন্ত্রী ব্যারিস্টার মুহিবুল হাসান নওফেল  হাসপাতাল ত্যাগ করার সময় স্লোগান দেয়াকে কেন্দ্র করে  দু’গ্রুপের মধ্যে সংঘর্ষের ঘটনা ঘটে। সংঘর্ষে জড়ান নগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক সিটি মেয়র আ জ ম নাছির উদ্দিনের অনুসারী ও শিক্ষা উপমন্ত্রী ব্যারিস্টার মুহিবুল হাসান চৌধুরী নওফেলের অনুসারীরা। এতে পুলিশসহ উভয় পক্ষের অন্তত ১৫জন নেতাকর্মী আহত হয়েছে বলে দাবি করা হয়।

শেয়ার করুন
The Post Viewed By: 116 People

সম্পর্কিত পোস্ট