চট্টগ্রাম মঙ্গলবার, ১১ আগস্ট, ২০২০

সর্বশেষ:

আনোয়ারায় স্কুলছাত্রী অপহরণের ঘটনায় যুবক কারাগারে
আনোয়ারায় ছাত্রী অপহরণের ঘটনায় যুবক কারাগারে

১৩ জুলাই, ২০২০ | ১১:৩৬ অপরাহ্ণ

আনোয়ারা সংবাদদাতা

আনোয়ারায় স্কুলছাত্রী অপহরণের ঘটনায় যুবক কারাগারে

চট্টগ্রামে আনোয়ারায় স্কুলছাত্রীকে অপহরণের ঘটনায় এক যুবককে কারাগারে প্রেরণ করেছে আদালত। গ্রেপ্তারকৃত যুবকের নাম তারেক (২৩)। আজ সোমবার (১৩ জুলাই) বিকেলে চট্টগ্রাম চিফ জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট কৌশিক আহমদ খন্দকারে আদালত এ আদেশ দেন। গ্রেপ্তারকৃত তারেক স্থানীয় আবদুল আলীমের ছেলে।

জানা যায়, উপজেলার বরুমচড়া গ্রামে গত শনিবার (১১ জুলাই) সকালে স্থানীয় জামাল উদ্দীনের মেয়ে ও স্কুলছাত্রী কোচিংয়ে যাওয়ার পথে গাউসিয়া মাদ্রাসার সামনে থেকে সিএনজিযোগে অপহরণ করে অজ্ঞাত স্থানে নিয়ে যায়। পরে গতকাল রবিবার (১২ জুলাই) সন্ধ্যায় কর্ণফুলী থানাধীন শাহমীরপুর এলাকা থেকে অপহৃত স্কুলছাত্রীকে উদ্ধার করে পুলিশ। এ সময় অপহরণের মূল হোতা তারেককে পুলিশ গ্রেপ্তার করে। আজ সোমবার দুপুরে অপহৃত ছাত্রী ও আসামি তারেককে পাঠায় পুলিশ। পরে আসামি ২২ ধারায় জবানবন্দি দিলে আদালত তাকে কারাগারে প্রেরণ করে।

আনোয়ারা থানার ওসি দুলাল মাহমুদ জানান, স্কুলছাত্রী অপহরণের ঘটনায় থানায় মামলা দায়ের করা হলে পুলিশ মূলহোতাকে গ্রেপ্তার করে আদালতে পাঠায়। পরে তার দেয়া জবানবন্দি শেষে আদালত তাকে কারাগারে গ্রেরণ করে। বাকি আসামিদেরও গ্রেপ্তারের চেষ্টা চলছে।

 

 

 

পূর্বকোণ/আনোয়ার-আরপি

The Post Viewed By: 106 People

সম্পর্কিত পোস্ট