চট্টগ্রাম মঙ্গলবার, ০১ ডিসেম্বর, ২০২০

সর্বশেষ:

টেকনাফে ইয়াবাসহ রোহিঙ্গা নারী আটক

১৩ জুলাই, ২০২০ | ৯:২৮ অপরাহ্ণ

উখিয়া সংবাদদাতা

টেকনাফে ইয়াবাসহ রোহিঙ্গা নারী আটক

কক্সবাজারের টেকনাফে ইয়াবাসহ একজন রোহিঙ্গা নারীকে আটক করেছে র‍্যাব-১৫। আটককৃত ওই রোহিঙ্গা নারীর নাম হাছিনা (২৮)। আজ সোমবার (১৩ ‍জুলাই) দুপুর ১২টার সময় উপজেলার হোয়াইক্যং এলাকায় অভিযান চালিয়ে তাকে আটক করা হয়। এ সময় ৮ হাজার ৯৫০ পিস ইয়াবা উদ্ধার করা হয়। আটককৃত হাছিনা উখিয়ার কুতুপালং ১ নম্বর রোহিঙ্গা ক্যাম্পের জি-ব্লকের বাসিন্দা মরহুম হায়দার আলীর স্ত্রী।

র‍্যাব-১৫ এর সহকারী পরিচালক (মিডিয়া) এএসপি আব্দুল্লাহ মোহাম্মদ শেখ সাদী এক প্রেস বিজ্ঞপ্তির মাধ্যমে এই তথ্যটি নিশ্চিত করেন। প্রেস বিজ্ঞপ্তিতে জানানো হয়, এক মাদক ব্যবসায়ী টেকনাফ থানাধীন হোয়াইক্যং-শামলাপুর সড়ক দিয়ে ইয়াবা বহন করে শামলাপুরের দিকে আসছে- এমন গোপন সংবাদের ভিত্তিতে সোমবার অভিযান চালায় র‍্যাব। এই ভিত্তিতে র‍্যাব-১৫ এর হোয়াইক্যং-শামলাপুর সড়কে চেকপোস্ট বসিয়ে তল্লাশি অভিযান শুরু করে র‌্যাব। তল্লাশির একপর্যায়ে হোয়াইক্যং বাজারের দিক হতে আসা একজন নারী পথচারী চেকপোস্টের সামনে আসলে র‍্যাব সদস্যরা তাকে থামিয়ে তল্লাশি করার সময় দৌঁড়ে পালানোর চেষ্টা করলে র‍্যাব সদস্যরা ধাওয়া করে তাকে আটক করে। পরে তার হাতে থাকা ব্যাগ তল্লাশি করে আনুমানিক মূল্য ৪৪ লাখ ৭৫ হাজার টাকার ৮,৯৫০ পিস ইয়াবা উদ্ধার করা হয়।

প্রেস বিজ্ঞপ্তিতে আরও জানানো হয়, আটককৃত নারীর বিরুদ্ধে পরবর্তী আইনানুগ ব্যবস্থা গ্রহণের জন্য মাদক মামলা দায়ের করে টেকনাফ থানায় সোর্পদ করা হয়েছে।

 

 

 

 

পূর্বকোণ/আরপি

শেয়ার করুন
The Post Viewed By: 158 People

সম্পর্কিত পোস্ট