চট্টগ্রাম সোমবার, ৩০ নভেম্বর, ২০২০

সীতাকুণ্ডে যুবকের ঝুলন্ত মরদেহ উদ্ধার

১৩ জুলাই, ২০২০ | ৪:৫০ অপরাহ্ণ

সীতাকুণ্ড সংবাদদাতা

সীতাকুণ্ডে যুবকের ঝুলন্ত মরদেহ উদ্ধার

চট্টগ্রামের সীতাকুণ্ডে এক যুবকের ঝুলন্ত মরদেহ উদ্ধার করা হয়েছে। নিহত যুবকের নাম সাইফুল ইসলাম (২২)। আজ সোমবার (১৩ জুলাই) দুপুরে মরদেহটি উদ্ধার করে ময়নাতদন্তের জন্য মর্গে প্রেরণ করেছে পুলিশ। নিহত সাইফুল ভোলা জেলার দৌলত খাঁ থানার চরপাতা গ্রামের মোস্তফার ছেলে। তবে তারা সপরিবারে উপজেলার সোনাইছড়ি ইউনিয়নের জোড়আমতল এলাকায় বসবাস করছিলেন।

স্থানীয়রা জানায়, উপজেলার সোনাইছড়ি ইউনিয়নের ২ নম্বর ওয়ার্ডের অন্তর্গত জোড় আমতল নুর আহমদ সওদাগরের ভাড়াটিয়া ভোলার বাসিন্দা মোস্তফার ছেলে সাইফুল ইসলাম রবিবার রাতের খাওয়া দাওয়া শেষে ঘুমাতে যায়। সোমবার সকালে তার বাবা ছেলেকে ঘুম থেকে ডেকে তুলতে গিয়ে দেখেন ঘুমানোর ঘরে গলায় ফাঁস দিয়ে ঝুলছে সে। এ সময় তার চিৎকারে আশপাশের লোকজন ছুটে আসে। পরে পুলিশে খবর দেয়া হলে সীতাকুণ্ড থানা পুলিশ ঘটনাস্থলে গিয়ে দুপুরের দিকে লাশ উদ্ধার করে সুরতহাল তৈরি শেষে মরদেহ ময়নাতদন্তের জন্য প্রেরণ করেন।

সীতাকুণ্ড থানার উপ-পরিদর্শক (এসআই) কায়েমুল ইসলাম ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, সাইফুল ইসলাম রবিবার রাতে ঘুমাতে যাবার পর সোমবার সকালে তার বাবা তাকে নিজ ঘরে গলায় ফাঁস দিয়ে ঝুলতে দেখেন। পরে থানায় খবর দিলে আমি এসে দুপুরে লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য প্রেরণ করা হয়। সাইফুলের বাবা ও বাড়ির লোকজনও ঘটনাস্থলে আসেন। সবার দাবি, সাইফুল আত্মহত্যা করেছে। তবে কি কারণে আত্মহত্যা করেছে তা নিশ্চিত হওয়া যায়নি।

 

 

 

 

 

 

 

পূর্বকোণ/সৌমিত্র-আরপি

শেয়ার করুন
The Post Viewed By: 109 People

সম্পর্কিত পোস্ট