চট্টগ্রাম বুধবার, ০২ ডিসেম্বর, ২০২০

সর্বশেষ:

১২ জুলাই, ২০২০ | ৬:৩০ অপরাহ্ণ

মানিকছড়ি সংবাদদাতা

মানিকছড়িতে অস্ত্রসহ ইউপিডিএফের ৩ সদস্য আটক

মানিকছড়িতে এক মাসের ব্যবধানে ৩ ইউপিডিএফ সদস্যকে আটক করেছে সেনাবাহিনী। এসময় তাদের কাছ থেকে আবারও অস্ত্র, চাঁদাবাজির রশিদ বই ও বিভিন্ন সরঞ্জামাদি উদ্ধার করা হয়।

আটককৃতরা হলেন- আশিক কুমার চাকমার ছেলে ইন্দ্র কুমার ওরফে সুমন চাকমা (৩০), মনেব কুমার চাকমার ছেলে ডবমল চাকমা (৩১) ও করিকে চাকমার ছেলে ডনলংধন চাকমা (৩৫)।  

শনিবার (১২ জুলাই) গভীর রাতে বাটনাতলী ক্যাম্পের ক্যাম্প কমান্ডার ক্যাপ্টেন ওয়ালী উল্লাহ’র নেতৃত্বে একদল সেনাসদস্য মরা কয়লা নামক এলাকায় অভিযান চালিয়ে তিনজনকে আটক করে।

আটককৃত ব্যক্তিদের মানিকছড়ি সেনা ক্যাম্পে ব্যাপক জিজ্ঞাসাবাদ চলছে।

ঘটনার সত্যতা স্বীকার করে ক্যাম্প কমান্ডার ক্যাপ্টেন ওয়ালী উল্লাহ বলেন, আজ রবিবার (১২ জুলাই) সন্ধ্যায় আটককৃত সন্ত্রাসীদেরকে মানিকছড়ি থানায় সোর্পদ করা হবে।

সেনাবাহিনী সূত্রে জানা গেছে, গোপন সংবাদের ভিত্তিতে ১১ জুলাই গভীর রাতে বাটনাতলী ক্যাম্পের ক্যাম্প কমান্ডার ক্যাপ্টেন ওয়ালী উল্লাহর নেতৃত্বে একদল সেনাসদস্য মরা কয়লা নামক এলাকায় অভিযান চালিয়ে ইউপিডিএফের এই তিন সন্ত্রাসীকে আটক করা হয়। এসময় তাদের কাছ থেকে ২টি একনালা বন্দুক, ৬টি চাঁদা আদায়ের রশিদ বই, ৪টি মোবাইল, ইউপিডিএফ মূল দলের ৯টি পতাকা উদ্ধার করা হয়।

এর আগে গত ৬ জুন রামগড়-মানিকছড়ি উপজেলার বাটনাতলী ও পাতাছড়া ইউনিয়নের বেশ কিছু এলাকায় অভিযান চালিয়ে ইউপিডিএফের সংগঠক অপু ত্রিপুরাকে অস্ত্র, চাঁদাবাজির টাকা ও ব্যাপক সরঞ্জামাদিসহ আটক করেন সেনাবাহিনী।

পূর্বকোণ/পিআর

শেয়ার করুন
The Post Viewed By: 202 People

সম্পর্কিত পোস্ট