চট্টগ্রাম মঙ্গলবার, ০১ ডিসেম্বর, ২০২০

বেগম রোকেয়া পদকের জন্য মনোনীত হলেন চবি উপাচার্য ড. শিরীণ

১১ জুলাই, ২০২০ | ১০:০৬ অপরাহ্ণ

 চবি সংবাদদাতা

চবি উপাচার্যসহ পরিবারের ৭ জন করোনা আক্রান্ত

চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ের উপাচার্য অধ্যাপক ড. শিরীন আকতারসহ তার পরিবারের সাত সদস্য করোনায় আক্রান্ত হয়েছেন। উপাচার্য ছাড়া পরিবারের অন্য সদস্যরা হলেন তার মেয়ে, মেয়ের তিন সন্তান ও বাসার দুজন কেয়ার টেকার। শনিবার রাতে বিষয়টি নিশ্চিত করেন বিশ্ববিদ্যালয়ের রেজিস্ট্রার অধ্যাপক এস এম মনিরুল হাসান।

তিনি জানান, উপাচার্য ও তার পরিবারের সদস্যদের শারিরীক অবস্থা ভাল আছে। সবাই চিকিৎসকের পরামর্শ নিয়ে বাসায় চিকিৎসা নিচ্ছেন। তবে সিএমএইচের সঙ্গে আলোচনা হয়েছি, কোনো সমস্যা হলে সেখানে চিকিৎসা নেওয়া হবে।

জানা যায়, করোনা পরিস্থিতি শুরু হওয়ার পর থেকে বিশ্ববিদ্যালয় কর্মচারীদের মধ্যে ত্রাণ বিতরণ ও আর্থিক সহায়তা প্রদানসহ বিভিন্ন রকম সেবা মূলক কাজে সক্রিয়ভাবে উপস্থিত ছিলেন উপাচার্য। এছাড়া সরকার নির্ধারিত সাধারণ ছুটি তুলে দেওয়ার পর বিশ্ববিদ্যালয়ের প্রশাসনিক কাজ সীমিত আকারে চালিয়ে নিতে নিয়মিতই অফিস করতেন তিনি। সম্প্রতি উপাচার্য কার্যালয়ের তিন কর্মকর্তা-কর্মচারী করোনা আক্রান্ত হওয়ার পর হোম কোয়ারেন্টিনে চলে যান তিনি। এর আগে ক্যাম্পাসে করোনা সংক্রমণ বেড়ে যাওয়ায় গত ৪ জুলাই থেকে সপ্তাহ ১৪ দিনের জন্য লকডাউন করা হয় বিশ্ববিদ্যালয়।

 পূর্বকোণ / আরআর-রায়হান

শেয়ার করুন
The Post Viewed By: 271 People

সম্পর্কিত পোস্ট