চট্টগ্রাম বৃহষ্পতিবার, ২৮ মার্চ, ২০২৪

সর্বশেষ:

উখিয়ায় গাছের ডালে স্কুল ছাত্রীর ঝুলন্ত লাশ

উখিয়া সংবাদদাতা

১১ জুলাই, ২০২০ | ৩:৩০ অপরাহ্ণ

কক্সবাজারের উখিয়া উপজেলার জালিয়াপালং ইউনিয়নের ইনানীস্থ শফির বিল এলাকা হতে শারমিন আক্তার তোফা (১৫) নামক এক স্কুলছাত্রীর লাশ উদ্ধার করেছে পুলিশ।

শনিবার (১১ জুলাই) সকালে উখিয়া থানার অফিসার ইনচার্জ মর্জিনা আক্তার মর্জুর নেতৃত্বে একদল পুলিশ ঘটনাস্থল থেকে গলায় ফাঁস লাগানো গাছের ডালে ঝুলন্ত অবস্থায় মরদেহ উদ্ধার করেন। তবে স্কুল ছাত্রীর হত্যা নাকি আত্মহত্যা এই নিয়ে নানা মিশ্র প্রতিক্রিয়া দেখা দিয়েছে।

গ্রামবাসীরা জানান, উপজেলার জালিয়াপালং ইউনিয়নের মোহাম্মদ শফির বিল এলাকার আলী আহমদের মেয়ে ও ইনানী সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সম্প্রসারিত ষষ্ঠ শ্রেণির ছাত্রী শারমিনকে গলায় ফাঁস লাগানো অবস্থায় গাছের ডালে দেখতে পায়। খবর পেয়ে উখিয়া থানার অফিসার ইনচার্জ ও ইনানী পুলিশ ফাঁড়ির সদস্যরা ঘটনাস্থলে গিয়ে স্কুল ছাত্রীর মরদেহ উদ্ধার করে।

পিতা আলী আহমদ জানান, সকালে ঘুম থেকে উঠে মেয়েকে ঘরে না দেখে খুঁজতে বের হয়। একপর্যায়ে বাড়ির পাশে গাছের ডালে ঝুলন্ত অবস্থায় মেয়ের লাশ দেখতে পায়।

এদিকে স্থানীয় সূত্রে জানা গেছে, ঘটনায় জড়িত সন্দেহে নিহত মেয়ের ফুফাতো ভাইকে আটক করে নিয়ে আসলেও পরে ছেড়ে দেওয়া হয়েছে।  গাছের ডালে গলায় ফাঁসের লক্ষণ দেখে পরিবারসহ অনেকেরই সন্দেহ এটি আত্মহত্যা নয় হত্যা।

এ ব্যাপারে জানতে চাইলে উখিয়া থানার অফিসার ইনচার্জ মরজিনা আক্তার মর্জি জানান,উদ্ধারকৃত স্কুল ছাত্রীর মরদেহের সুরতহাল রিপোর্ট তৈরি করে ময়না তদন্তের জন্য লাশ কক্সবাজার মর্গে প্রেরণ করা হয়েছে।

পূর্বকোণ/পিআর

শেয়ার করুন

সম্পর্কিত পোস্ট