চট্টগ্রাম মঙ্গলবার, ০১ ডিসেম্বর, ২০২০

লোহাগাড়ায় অবৈধ কাঠভর্তি পিকআপ আটক

১০ জুলাই, ২০২০ | ১০:৩২ অপরাহ্ণ

রাউজান সংবাদদাতা

রাউজানে যুবলীগ নেতাকে কুপিয়ে হত্যাচেষ্টা মামলার ৩ আসামি গ্রেপ্তার

রাউজান নোয়াজিষপুর ইউনিয়ন যুবলীগ নেতা জাকির হোসেনকে কুপিয়ে জখম ও হত্যা চেষ্টা মামলাসহ বিভিন্ন অভিযোগে তিন অপরাধীকে গ্রেপ্তার করেছে  পুলিশ। এরমধ্যে দুইজনকে কোর্টে আজ শুক্রবার চালান দেয়া হয়েছে।

গ্রেপ্তারকৃত আসামী হলো পৌরসভার ১ নম্বর ওয়ার্ডের গহিরা ব্রিকফিল্ড গোলার দুয়ার এলাকার মৃত আবদুস ছমদ ওরফে বালেকের ছেলে মো. মোরশেদ (৪২), ও একই ওয়ার্ডের ব্রিকফিল্ড আবদুস সোবাহান দারোগার বাড়ির দীল মোহাম্মদের ছেলে মো. জাহাঙ্গীর (৩৫)। আটককৃত অপর আসামি হলো একই ওয়ার্ডের ব্রিকফিল্ড আবদুস সোবাহান দারোগার বাড়ির মৃত আতাউল হক বাবুর্চি ছেলে আজিজুল হক শাওন (২৮)।

থানার এস.আই ইব্রাহীম শুক্রবার রাতে তথ্যটি প্রকাশ করে বলেন ‘(চিকদাইর পুলিশ ফাঁড়ির ইনচার্জ) এস.আই মো. অলিউল্লাহ শুক্রবার ভোর সাড়ে ৪টার দিকে গোপন সূত্রে খবর পেয়ে অভিযান চালিয়ে আসামি জাহাঙ্গীর ও মোরশেদকে গ্রেপ্তার করে।

এস.আই মো. অলিউল্লাহ জানান, গ্রেপ্তারকৃতরা এজাহার নামীয় আসামি ছাড়াও তাদের বিরুদ্ধে বিভিন্ন অভিযোগ রয়েছে।

এদিকে মামলার বাদী নোয়াজিষপুর ইউনিয়ন যুবলীগের সহ সভাপতি জাকির হোসেন জুনু বলেন ‘আমাকে কুপিয়ে জখম করার মামলার আসামী শাওন, মোরশেদ ও জাহাঙ্গীরকে গ্রেপ্তার করেছে পুলিশ। এরমধ্যে মোরশেদ ও জাহাঙ্গীরকে কোর্টে চালান করা হয়েছে। তবে শাওনের বিরুদ্ধে আরো অভিযোগ থাকায় এবং মামলার অন্যান্য আসামীদের ধরার জন্য তাকে এখনো থানায় আটক রাখা হয়েছে।

উল্লেখ্য, জুনুকে গত ২০ জানুয়ারী কুপিয়ে জখম করা আসামীরা।

পূর্বকোণ / আরআর

শেয়ার করুন
The Post Viewed By: 256 People

সম্পর্কিত পোস্ট