চট্টগ্রাম মঙ্গলবার, ০১ ডিসেম্বর, ২০২০

১০ জুলাই, ২০২০ | ১০:২৮ অপরাহ্ণ

নিজস্ব প্রতিবেদক

সৎ মায়ের হাতে শিশু খুন!

নগরীর ডবলমুরিং থানার দেওয়ানহাট এলাকা থেকে ইকরা (১৩) নামের এক শিশুর  লাশ উদ্ধার করেছে  পুলিশ।  বৃহস্পতিবার (৯ জুলাই) রাত ১১ টার দিকে এ লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য চমেক হাসপাতালে পাঠিয়েছে বলে আজ শুক্রবার বিকেলে জানিয়েছেন ডবলমুরিং থানার পরিদর্শক (তদন্ত) জহির হোসেন।

তিনি জানান, প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে ঘরের জানালার সাথে ওড়না পেঁচিয়ে ইকরা আত্মহত্যা করেছে। বাকিটা তদন্তের পর পরিস্কার হওয়া যাবে। যদি কেউ পূর্ব পরিকল্পনা করে এ ঘটনা ঘটিয়ে থাকে তার বিরুদ্ধে প্রয়োজনীয় ব্যবস্থা নেয়া হবে। নিহত ইকরা ডবলমুরিং থানার দেওয়ানহাট এলাকার সুপারিওয়ালা পাড়া উসমান ফারুক বিপলুর মেয়ে বলে জানা গেছে। সৎ মা শিরিন আক্তার ও তার বাবা বিপলুর সাথে  বসবাস করতো সে। তার মা আখির সাথে ছাড়াছাড়ি হয়ে যাওয়ার পর বিপলু ২য় স্ত্রী হিসেবে শিরিন আক্তারকে বিয়ে করেন। ঘটনার সময়  ঘরে ইকরা ও তার সৎ মা শিরিন আক্তার ছাড়া আর কেউ ছিলেন না।

তবে ইকরার নানা পরিচয়দানকারী নুর মোহাম্মদ পুতু নামের একজন জানান, সৎ মা শিরিন আক্তারই পূর্ব পরিকল্পনা মতো ইকরাকে খুন করে জানালার সাথে ওড়না পেঁচিয়ে তাকে ঝুলিয়ে রেখে আত্মহত্যার নাটক করছে। শিরিন আক্তারকে আটক করে জিজ্ঞাসাবাদ করলে সব বেরিয়ে আসবে। তিনি ইকরা হত্যার সুষ্ঠু বিচার দাবি করেন।

পূর্বকোণ / আরআর

শেয়ার করুন
The Post Viewed By: 295 People

সম্পর্কিত পোস্ট