চট্টগ্রাম বুধবার, ০৫ আগস্ট, ২০২০

সর্বশেষ:

ডাকাতির এক বছর পর পলাতক আসামি গ্রেপ্তার
কোতোয়ালী থানার ডাকাতি মামলার পলাতক আসামি গ্রেপ্তার

১০ জুলাই, ২০২০ | ১২:০৬ পূর্বাহ্ণ

নিজস্ব প্রতিবেদক

ডাকাতির এক বছর পর পলাতক আসামি গ্রেপ্তার

ডাকাতির ঘটনায় এক বছর পালিয়ে থাকা আসামি বশির আহম্মদ রনিকে (৩১) গ্রেপ্তার করেছে পুলিশ। বুধবার (৮ জুলাই) দিবাগত রাতে তাকে গ্রেপ্তার করা হয়। তার বিরুদ্ধে কোতোয়ালী থানায় ছিনতাইসহ পাঁচটি মামলা রয়েছে।
পুলিশ জানায়, গত বছরের ২ জুলাই কোতোয়ালী থানাধীন লালদিঘী পাড়ের জেলরোডের সামনে  দিনে-দুপুরে মেসার্স আর এস ট্রেডিং নামের ব্যবসা প্রতিষ্ঠানে ডাকাতি হয়। সেদিন ম্যানেজারের কাছ থেকে নগদ পাঁচ লাখ টাকা ডাকাতির ঘটনায় জড়িত বশির  দীর্ঘদিন পলাতক ছিল।
কোতোয়ালী থানার এসআই সজল কান্তি দাশ বশির আহম্মদ রনিকে নগরীর কোতোয়ালী এলাকা থেকে গ্রেপ্তারের কথা নিশ্চিত করে জানান, পুলিশি জিজ্ঞাসাবাদে বশির আলোচ্য ডাকাতির সঙ্গে জড়িত ছিল বলে স্বীকার করে।  সজল কান্তি আরও বলেন, বশির আহম্মদ রনি মূলত একজন পেশাদার ছিনতাইকারী। এর আগে ছিনতাই ও ডাকাতি প্রস্তুতির অভিযোগে কোতোয়ালী থানায় তার রিরুদ্ধে সর্বমোট পাঁচটি মামলা হয়েছে। ডাকাতির ঘটনার পর রনি দীর্ঘদিন পলাতক থেকে কখনও হকারি, কখনো ফেরি করে ফল বিক্রি করে জীবিকা নির্বাহ করে আসছিল।
প্রসঙ্গতঃ আর এস ট্রেডিংয়ে ডাকাতির ঘটনায় জড়িত থাকায় ইতিমধ্যে মাইনউদ্দিন প্রকাশ ভান্ডু (২৩),  মো. সেলিম (৩৫) ও আনোয়ার হোসেন (২৫) নামে তার সহযোগিদের গ্রেপ্তার করে আদালতে প্রেরণ করা হয়েছে। ডাকাতির ঘটনায় ব্যবহৃত একটি সিএনজিও পুলিশ জব্দ করে।
পূর্বকোণ/আরআর-আরপি

The Post Viewed By: 177 People

সম্পর্কিত পোস্ট