চট্টগ্রাম বৃহষ্পতিবার, ০৩ ডিসেম্বর, ২০২০

সর্বশেষ:

৯ জুলাই, ২০২০ | ১০:১৫ অপরাহ্ণ

আনোয়ারা সংবাদদাতা

আবারও গার্মেন্টস কর্মীর বেতন ছিনিয়ে নিয়ে গেল যাত্রীবেশী ছিনতাইকারীরা

যাত্রী বেশী ছিনতাইকারীরা ছিনিয়ে নিল গার্মেন্টস কর্মীর সারা মাসের বেতন। আজ  বৃহস্পতিবার (৯ জুলাই) বিকেলে থানায় এ বিষয়ে  লিখিত অভিযোগ দিয়েছে ভিকটিম শিল্পী দেবী (২৩)।  যদিও আনোয়ারায় এরকম ঘটনা নতুন নয় । গতবছর জুলাই মাসেই কারখানা থেকে ফেরার পথে  সিএনজি অটোরিকশাতে থাকা দুই যাত্রী ও ড্রাইভারের হাতে চৌমুহনীর কালারমার দীঘি এলাকায় ধর্ষিত হয় এক গার্মেন্টস কর্মী।
অভিযোগ সূত্রে জানা যায়, আনোয়ারা উপজেলার বৈরাগ এলাকায় কর্ণফুলী সু কারখানায় শিল্পী দেবী  কর্মরত রয়েছেন। বিগত তিন বছর ধরে তিনি সেখানে কাজ করছেন। গতকাল বুধবার কারখানা ছুটির পরে চাতরী চৌমুহনী বাজারের একটি ব্যাংক থেকে তিনি বেতনের টাকা উঠান। পরে নিজ বাড়িতে যাওয়ার জন্য চাতরী চৌমুহনীর মোড়ে একটি  সিএনজি অটোরিকশাতে  উঠেন। সিএনজিতে যাত্রী বেশে আগে থেকে লোক বসাছিল। সিএনজিটি চাতরী বাজারের দক্ষিনে গেলে  ছুরি ধরে তার মোবাইল, নগদ ১০ হাজার টাকা, কানের দুল সহ মূল্যবান জিনিসপত্র লুট করে তাকে ধাক্কা মেরে রাস্তায় ফেলে দেয়।
শিল্পী দেবী বলেন সিএনজি গাড়ীতে আমার পাশে  বসা অজ্ঞাত যাত্রী আমার বুকে ধারালো  ছুরি ধরে হত্যার ভয় দেখিয়ে জোরপূর্বক নগদ টাকা,কানের দুল ও মোবাইল সহ সর্বস্ব ছিনিয়ে নিয়েছে। সারা মাস কাজ করে যা পেয়েছি সব নিয়ে গেছে , এই অসময়ে কিভাবে চলবে বুঝতেছি না।
আনোয়ারা থানার এস আই খায়রুজ্জামান জানায়, শিল্পী দেবীর  লিখিত অভিযোগ খতিয়ে দেখছে পুলিশ।
পূর্বকোণ / আরআর- আনোয়ার

শেয়ার করুন
The Post Viewed By: 382 People

সম্পর্কিত পোস্ট