চট্টগ্রাম শুক্রবার, ১৪ আগস্ট, ২০২০

সর্বশেষ:

রক্তাক্ত পথচারীকে চমেকে নেয়ার পথে মৃত্যু
রক্তাক্ত পথচারীকে চমেকে নেয়ার পথে মৃত্যু

৯ জুলাই, ২০২০ | ১২:০০ পূর্বাহ্ণ

নিজস্ব প্রতিবেদক

রক্তাক্ত পথচারীকে চমেকে নেয়ার পথে মৃত্যু

চট্টগ্রামের রাঙ্গুনিয়ায় সড়কে রক্তাক্ত অবস্থায় পড়ে থাকা অজ্ঞাতনামা এক ব্যক্তিকে হাসপাতালে নেয়ার পথে মারা গেছেন। আজ বুধবার (৮ জুলাই) সকাল সাড়ে ১১টার দিকে উপজেলার শান্তিরহাট ওয়াসার প্রকল্পের সামনে সড়কে ওই ব্যক্তিকে রক্তাক্ত পড়ে থাকতে দেখে স্থানীয়রা তাকে প্রথমে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যান। পরে উন্নত চিকিৎসার জন্য তাকে নগরীর চট্টগ্রাম মেডিকেল কলেজ (চমেক) হাসপাতালে নেয়া হয়। চমেক হাসপাতালের কাছাকাছি যেতেই এম্বুলেন্সেই তার মৃত্যু হয়।

স্থানীয় ব্যবসায়ী হাসান মুরাদ জয় বলেন, অজ্ঞাত ব্যক্তিটি কিভাবে আহত হলেন সেটা আমি দেখিনি। তবে কয়েকজন শিশু জানিয়েছে, একটি সিএনজি অটোরিকশার সঙ্গে ধাক্কা লেগে সড়কে রক্তাক্ত হন তিনি। ওই ব্যক্তিকে প্রথমে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ও পরে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে নেয়ার পথেই মারা যান তিনি।

তিনি জানান, বুধবার বিকেলে নগরীর পাঁচলাইশ থানায় গিয়ে অজ্ঞাতনামা ওই ব্যক্তির বিষয়ে জানিয়ে ঘটনার বিবরণ দিয়ে আমি ফিরে আসি। লাশটি এখন চমেক হাসপাতালের মর্গে আছে।

রাঙ্গুনিয়া থানার এসআই বুলু মিঞা বলেন, অজ্ঞাতনামা ওই ব্যক্তিটি সড়ক দুর্ঘটনায় আহত হয়েছিলেন সংশ্লিষ্টদের কাছে জানতে পেরেছি। তার পরিচয় পাওয়া গেছে কিনা তা জানি না।

 

 

 

 

 

 

পূর্বকোণ/আরপি

The Post Viewed By: 107 People

সম্পর্কিত পোস্ট