চট্টগ্রাম বৃহষ্পতিবার, ০৩ ডিসেম্বর, ২০২০

সর্বশেষ:

৮ জুলাই, ২০২০ | ১০:২৩ অপরাহ্ণ

নিজস্ব প্রতিবেদক

বাসী খাবার বিক্রি: নন্দনকাননে রেস্তোরাঁ মালিককে জরিমানা

কোতোয়ালির নন্দকানন এলাকার স্বপ্নীল রেস্টুরেন্টকে বাসি খাবার ও মেয়াদবিহীন দই বিক্রির দায়ে পাঁচ হাজার টাকা জরিমানা করেছে ভ্রাম্যমাণ আদালত।আজ বুধবার (৮ জুলাই) দুপুর ২টায় জেলা প্রশাসনের নির্বাহী ম্যাজিস্ট্রেট গালিব চৌধুরীর নেতৃত্বে ভ্রাম্যমাণ আদালতের অভিযান পরিচালিত হয়।

নির্বাহী ম্যাজিস্ট্রেট গালিব চৌধুরী জানান, আজকে নগরীর কোতয়ালী থানাধীন হোটেল-রেস্টুরেন্টগুলোতে ভ্রাম্যমাণ আদালতের অভিযান পরিচালনা করা হয়। অভিযানে নন্দনকানন এলাকার বৌদ্ধ মন্দির রোডস্থ স্বপ্নীল রেস্টুরেন্টকে আগের দিনের রান্না করা বাসি পোলাও, সাদা ভাত, পরোটা, মুরগির মাংস, মেয়াদবিহীন দই বিক্রয়ের অপরাধে পাঁচ হাজার টাকা অর্থদণ্ড প্রদান করা হয়। এসময় করোনা ভাইরাসের প্রাদুর্ভাব ঠেকাতে রেস্টুরেন্টে আগত ক্রেতাসাধারণ ও মালিকপক্ষকে স্বাস্থ্যবিধি অনুসরণের ব্যাপারে সচেতন করা হয়।

অন্যদিকে নগরীর আকবরশাহ এলাকায় ভ্রাম্যমাণ আদালতের অভিযান পরিচালনা করেন চট্টগ্রাম জেলা প্রশাসনের নির্বাহী ম্যাজিস্ট্রেট মো. আশরাফুল আলম।নির্বাহী ম্যাজিস্ট্রেট মো. আশরাফুল আলম জানান, অভিযানে আকবরশাহ এলাকার আল্লাহর দান নামক মুদি দোকানে মেয়াদ উত্তীর্ণ পণ্য বিক্রয়ের দায়ে ৫০০০(পাঁচ হাজার টাকা) অর্থদণ্ড দেয়া হয়। এসময় করোনা ভাইরাসের প্রাদুর্ভাব ঠেকাতে রেস্টুরেন্ট সমুহে আগত ক্রেতাসাধারণ ও মালিকপক্ষকে স্বাস্থ্যবিধি অনুসরণের ব্যাপারে সচেতন থাকতে বলা হয়।

পূর্বকোণ / আরআর

শেয়ার করুন
The Post Viewed By: 360 People

সম্পর্কিত পোস্ট