চট্টগ্রাম শুক্রবার, ০৪ ডিসেম্বর, ২০২০

৭ জুলাই, ২০২০ | ৭:০১ অপরাহ্ণ

নিজস্ব প্রতিবেদক

আগেরদিন টার্গেট: পরদিনই দোকানে চুরি করে ওরা

শতাধিক দোকানে  চুরি করা একটি চোর চক্রের পাঁচজনকে গ্রেপ্তার করেছে পুলিশ। আজ মঙ্গলবার (৭ জুলাই)  তাদেরকে আদালতে হাজির করা হলে তাদের মধ্যে এক আসামি আল আমিন মহানগর হাকিম সরোয়ার জাহানের আদালতে অপরাধের দায় স্বীকার করে ১৬৪ ধারায় স্বীকারোক্তিমূলক জবানবন্দি দিয়েছে । পরে বিচারক তাদের কারাগারে পাঠানোর নির্দেশ দেয় বলেও জানান বাকলিয়া থানার ওসি মোহাম্মদ নেজাম উদ্দিন।

গ্রেপ্তারকৃতরা হলেন, মো. রাজু ওরফে রাসেল (২৬), মো. আল আমিন (২০), নাসরিন আক্তার পলি (৩২), মহরম আলী (২২) ও মো. সিরাজ (২৪)। তারা আগের দিন টার্গেট ঠিক করে কোন দোকানে চুরি করবে। তারপর পরদিন ভোরে সিএনজি অটোরিকশা নিয়ে চুরির জন্য বের হয়।  সর্বশেষ গতকাল সোমবার সকাল ৭টার দিকে কর্ণফুলী থানার সেন্টার ইত্যাদি শপিং কমপ্লেক্স মার্কেটের ২য় তলার জাম্বু মোবাইলের দোকান থেকে চুরি করার কথা স্বীকার করেছে তারা।

বাকলিয়া থানার ওসি মোহাম্মদ নেজাম উদ্দিন জানান,  গতকাল সোমবার সকাল ১১টার দিকে বাকলিয়া থানাধীন তুলতলীস্থ ডুবাই অলার কলোনিতে ধৃত আসামি নাসরিন আকতার পলির ভাড়া ঘরে অভিযান চালায় পুলিশ। এ সময় রাজু, আমিন ও পলিকে বিভিন্ন মডেলের ৩৬টি চোরাই এন্ড্রয়েড মোবাইল ফোনসহ গ্রেপ্তার করা হয়। পরে তাদের দেয়া তথ্যমতে অভিযান চালিয়ে মহরম ও সিরাজকে গ্রেপ্তার করে পুলিশ।

গ্রেপ্তারকৃতরা মোবাইল ফোনের দোকান টার্গেট করে চুরি করে আসছিল। প্রাথমিক জিজ্ঞাসাবাদে তারা চট্টগ্রামের সানমার ওশান সিটি, রিয়াজউদ্দিন বাজার, তামাককুন্ডি লেইন, শাহ আমানত মার্কেটসহ দেশের বিভিন্ন স্থানে শতাধিক বিকাশ ও মোবাইলের দোকানে চুরির সাথে জড়িত বলে স্বীকার করেছে।

পূর্বকোণ / আরআর

শেয়ার করুন
The Post Viewed By: 210 People

সম্পর্কিত পোস্ট