চট্টগ্রাম বুধবার, ০২ ডিসেম্বর, ২০২০

সর্বশেষ:

৬ জুলাই, ২০২০ | ১১:২০ অপরাহ্ণ

বিজ্ঞপ্তি

গ্রামীণফোন কর্মকর্তা আশেক মাহমুদের ইন্তেকাল

গ্রামীণফোন সিনিয়র নির্বাহী মীর্জা আশেক মাহমুদ সোমবার (৬ জুলাই) মধ্যরাত তিনটায় চট্টগ্রামের আগ্রাবাদ মা ও শিশু হাসপাতালের এসডিইউতে ইন্তেকাল করেছেন (ইন্নালিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন)। মৃত্যুকালে তার বয়স হয়েছিল ৪০ বছর। তিনি স্ত্রী, দু শিশুকন্যা, ভাইবোন রেখে গেছেন।

জ্বর ও শ্বাসকষ্ট থাকলেও করোনার নমুনা পরীক্ষায় তার ফল এসেছিল নেগেটিভ। তবু শেষ পর্যন্ত গভীর রাতে তীব্র শ্বাসকষ্টেই মারা যান তিনি। পরিবার থেকে জানানো হয়, জ্বর ও শ্বাসকষ্ট নিয়ে সোমবার সন্ধ্যায় মা ও শিশু হাসপাতালের করোনা ইউনিটে ভর্তি হন তিনি। এর মধ্যেই ইম্পেরিয়াল হাসপাতাল থেকে মোবাইল ম্যাসেজে আগের দিন করোনা পরীক্ষায় তার করোনা নেগেটিভ ফলাফল আসে। মধ্যরাতে অবস্থার অবনতি হলে তাকে এসডিওতে নিয়ে যাওয়া হয় । সেখানেই রাত সাড়ে তিনটার দিকে তিনি মৃত্যুর কোলে ঢলে পড়েন। সোমবার বাদ জোহর লালখান বাজার শাহী জামে মসজিদে নামাজে জানাযা শেষে দামপাড়া হযরত গরীবউল্লাহ শাহ মাজার কবরস্থানে আশেক মাহমুদকে দাফন করা হয়।

নগরীর লালখান বাজারে সপরিবারে বসবাসকারী আশেক মাহমুদ চট্টগ্রাম-৮ আসনের সংসদ সদস্য ও দক্ষিণ জেলা আওয়ামী লীগের সভাপতি মোছলেম উদ্দিন আহমেদের ভাগ্নে এবং সিনিয়র সাংবাদিক এজাজ মাহমুদের ছোট ভাই।

পূর্বকোণ/এস

শেয়ার করুন
The Post Viewed By: 116 People

সম্পর্কিত পোস্ট