চট্টগ্রাম মঙ্গলবার, ১১ আগস্ট, ২০২০

সর্বশেষ:

রাউজানের ইউএনও পরিচয় দিয়ে ব্যবসায়ীর কাছ থেকে হাতিয়ে নিল ৪০ হাজার টাকা

৫ জুলাই, ২০২০ | ১০:৫০ অপরাহ্ণ

 রাউজান সংবাদদাতা

রাউজানের ইউএনও পরিচয় দিয়ে ব্যবসায়ীর কাছ থেকে হাতিয়ে নিল ৪০ হাজার টাকা

রাউজানের ডাবুয়ার বিখ্যাত ‘জগন্নাথ মিষ্টি ঘর’প্রতিষ্ঠানের মালিককে উপজেলা নির্বাহী কর্মকর্তার পরিচয় দিয়ে প্রতারণার ফাঁদে ফেলে হাতিয়ে নেয়া হয়েছে ৪০ হাজার টাকা। বিভিন্ন অজুহাত দেখিয়ে দোকান বন্ধ করে দিবে, ২লাখ টাকা জরিমানা দিতে হবে, ৬মাসের জেল দেবেসহ নানা হুমকি দিয়ে বিকাশের মাধ্যমে ওই টাকা হাতিয়ে নেয় প্রতারক চক্র।

দোকান মালিকের ছোট ভাই রূপম চৌধুরীসহ সংশ্লিষ্ট অনেকের কাছে জানা যায়, ‘গত শনিবার দুপুর ১টা ১০ মিনিটের দিকে প্রতারক চক্রের একজন ০১৯১০-৫৪১৯৩৯ নম্বর থেকে ফোন করে ডাবুয়া ইউপির এক দফাদার ও চৌকিদার সুভাষ চৌধুরীর মোবাইলে ফোন করেন নিজেকে রাউজান উপজেলা নির্বাহী অফিসার জোনায়েদ কবির সোহাগ দেয়। এরপর সে জগন্নাথ হাটের মিষ্টি ঘরের স্বত্ত্বাধিকারী রাজু চৌধুরীর ফোন নম্বর দিতে বলেন। পরে দফাদার ও চৌকিদার প্রতারক ব্যক্তিটিকে সত্যি সত্যি ইউএনও মনে করে জগ্ননাথ মিষ্টি ঘরের দোকানে গিয়ে রাজু চৌধুরীর সাথে (প্রতারক চক্রের সদস্যকে) মোবাইল ফোনে কথা বলিয়ে দেয়। পরে প্রতারক চক্রের বিভিন্ন হুমকি ধমকির ভয়ে ফাঁদে পড়ে ব্যবসায়ী রাজু চৌধুরী ০১৯১০-৫৪১৯৩৯ বিকাশ নম্বরে ৪০ হাজার টাকা পাঠিয়ে দেয়।

এ ঘটনার পর ব্যবসায়ী রাজু চৌধুরী বিষয়টি চেয়ারম্যান আবদুর রহমান চৌধুরীকে অবহিত করেন। পরে স্থানীয় চেয়ারম্যান আবদুর রহমান চৌধুরী বিষয়টি উপজেলা নির্বাহী অফিসারকে অবহিত করেন। তিনি বিষয়টি শুণে ডাবুয়া ইউনিয়নের ওই দফাদার, চৌকিদার সুভাষ চৌধুরী ও ব্যবসায়ী রাজু চৌধুরীকে ডেকে এনে জিজ্ঞাসাবাদ করলে তারা ঘটনার কথা স্বীকার করেন। এ ব্যাপারে ব্যবসায়ী রাজু চৌধুরী উপজেলা নির্বাহী অফিসার জোনায়েদ কবীর সোহাগকে লিখিতভাবে অভিযোগ করেন।’

পূর্বকোণ / আরআর

The Post Viewed By: 121 People

সম্পর্কিত পোস্ট