চট্টগ্রাম শনিবার, ০৫ ডিসেম্বর, ২০২০

৫ জুলাই, ২০২০ | ৮:৩৯ অপরাহ্ণ

বান্দরবান সংবাদদাতা

বান্দরবানে জেএসএস (সংস্কার)‘র নামে আম বিক্রেতার কাছে চাঁদা দাবি, আটক ২

বান্দরবানে চাঁদাবাজির অভিযোগে দুই যুবককে আটক করে পুলিশকে হস্তান্তর করেছে সেনাবাহিনী। আজ রবিবার (৫ জুলাই) সকালে বান্দরবান বাজারের বনফুল এর সামনে থেকে এক আম ব্যবসায়ীর কাছ থেকে ১৫ হাজার টাকা চাঁদা আদায় করার সময়  দুজনকে আটক করা হয়।

আটককৃতরা হলেন, কালাঘাটা এলাকার গুনধর ত্রিপুরার ছেলে ওয়াসিম ত্রিপুরা (২২) ও মধ্যম পাড়ার চয়হ্লা প্রু মারমার ছেলে অংথোয়াই চিং মারমা (৩২)।

চাঁদাবাজির শিকার ব্যবসায়ীরা জানান, সে থানচি সড়কের বিভিন্ন এলাকার বাগান থেকে আম সংগ্রহ করে চট্টগ্রামের বিভিন্ন স্থানে বিক্রি করে। কিন্তু কয়েকদিন ধরে ওয়াসিম ত্রিপুরা মুঠোফোনে আঞ্চলিক সংগঠন জনসংহতি সমিতির (জেএসএস) এমএন লারমা (সংস্কার) গ্রুপের নাম ভাঙ্গিয়ে তার কাছ থেকে চাঁদা দাবি করে আসছিল। রবিবার সকালে দাবিকৃত চাঁদা আদায় করতে শহরের বনফুলের সামনে আসলে সেনাবাহিনী ও পুলিশ যৌথভাবে তাদের আটক করে।

তবে অংথোয়াই চিং মারমার সহধর্মীনি বলেন, আমার স্বামী চাঁদাবাজ নয়। সে তার বন্ধুকে বাজারে নামিয়ে দেয়ার জন্য এসে ফেঁসে গেছে। তিনি বলেন, আমার স্বামী বান্দরবানের ফুটবল খেলোয়াড় হিসেবে সুপরিচিত।

বান্দরবান সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোঃ শহিদুল ইসলাম বলেন,  চাঁদা নেয়ার সময় তাদের হাতেনাতে দুজনকে আটক করা হয়। তাদের বিরুদ্ধে মামলা প্রক্রিয়াধীন আছে। মোটর সাইকেলটিও জব্দ দেখানো হয়েছে বলে তিনি জানান।

পূর্বকোণ / আরআর- মিনারুল

শেয়ার করুন
The Post Viewed By: 163 People

সম্পর্কিত পোস্ট