চট্টগ্রাম মঙ্গলবার, ১১ আগস্ট, ২০২০

সর্বশেষ:

মিমি আবাসিকের প্রবেশ গেটের ভিত্তিপ্রস্তর স্থাপন

৫ জুলাই, ২০২০ | ৫:২০ অপরাহ্ণ

নিজস্ব প্রতিবেদক

মিমি আবাসিকের প্রবেশ গেটের ভিত্তিপ্রস্তর স্থাপন

চট্টগ্রামের নাসিরাবাদস্থ ১৫নং বাগমনিরাগ ওয়ার্ডের অধীন মিমি আবাসিক এলাকার স্থায়ী প্রবেশ গেট নির্মাণ কাজের শুভ উদ্বোধন সম্পন্ন হয়েছে। গতকাল শনিবার এক অনাড়ম্বর অনুষ্ঠানের মধ্য দিয়ে এই স্থায়ী গেট নির্মাণের ভিত্তি প্রস্তর স্থাপন করেন চট্টগ্রাম সিটি কর্পোরেশন এর মাননীয় মেয়র জনাব আলহাজ্ব আ.জ.ম নাছির উদ্দীন। এতে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ১৫ নং বাগমনিরাম ওয়ার্ডের সম্মানিত কাউন্সিলর জনাব মোহাম্মদ গিয়াস উদ্দিন এবং ফিনলে প্রপার্টিজ লিমিটেডের ব্যবস্থাপনা পরিচালক জনাব মোফাখখারুল ইসলাম খসরু।

উদ্বোধন প্রাক্কালে জনাব নাছির উদ্দীন বলেন, চট্টগ্রাম সিটি কর্পোরেশন নাগরিক সমস্যা নিরসন ও সার্বিক সুবিধা নিশ্চিতকরণে সদা বদ্ধপরিকর। এরই ধারাবাহিকতায় এই স্থায়ী গেট অত্র মিমি আবাসিক এলাকার শৃঙ্খলা ও নিরপাত্তা নিশ্চিত করতে সহায়ক ভূমিকা পালন করবে। তিনি সংশ্লিষ্ট ওয়ার্ড কাউন্সিলর ও ফিনলে প্রপার্টিজ লিমিটেড কর্তৃপক্ষকে এই সমন্বিত উদ্যোগ গ্রহণের জন্য ধন্যবাদ জ্ঞাপন করেন।
অনুষ্ঠানে জনাব গিয়াস উদ্দিন ফিনলে প্রপার্টিজ লিমিটেডের ভূয়সী প্রশংসা করে বলেন, সামাজিক দায়বদ্ধতার অংশ হিসেবে ফিনলে সবসময় ১৫নং বাগমনিরাম ওয়ার্ডের পাশে থেকে সহযোগিতার হাত বাড়িয়ে দিয়েছে।
উল্লেখ্য যে, মিমি আবাসিক এলাকার স্থায়ী গেট নির্মাণে সার্বিক সহায়তায় কাজ করছে ফিনলে প্রপার্টিজ লিমিটেড। উদ্বোধনী অনুষ্ঠানে আরও উপস্থিত ছিলেন মিমি আবাসিক এলাকার সম্মানিত এলাকাবাসী, স্থানীয় ব্যবসায়ী প্রতিনিধি ও অন্যান্য গণ্যমান্য ব্যক্তিবর্গ।

পূর্বকোণ/এএ

The Post Viewed By: 99 People

সম্পর্কিত পোস্ট