চট্টগ্রাম বুধবার, ০২ ডিসেম্বর, ২০২০

সর্বশেষ:

৪ জুলাই, ২০২০ | ১১:২৩ অপরাহ্ণ

বান্দরবান সংবাদদাতা

বান্দরবানে করোনায় বৃদ্ধা ও উপসর্গে আওয়ামী লীগ নেতার মৃত্যু

বান্দরবানে করোনায় আক্রান্ত হয়ে ও নিউমোনিয়ায় পৃথক দু’জনের মৃত্যু হয়েছে। এদের মধ্যে করোনা আক্রান্ত একজন হোসনে আরা বেগম (৬৫)। নিউমোনিয়ায়া আক্রান্ত অপরজন সৈয়দ আহমদ তালুকদার (৫১)। আজ শনিবার (৪ জুলাই) তাদের মৃত্যু হয়।

স্থানীয়রা জানান, জেলা শহরের নিউগুলশান এলাকার মরহুম শিকদারের স্ত্রী হোসনে আরা বেগম গতকাল শুক্রবার (৩ জুলাই) করোনা শনাক্ত হন। তিনি গত ক’দিন ধরে বান্দরবান হাসপাতালের পাশ্ববর্তী নার্সিং ইনস্টিটিউটের স্থাপিত করোনা ইউনিটে চিকিৎসাধীন ছিলেন। শনিবার সকালে অবস্থা সংকটাপন্ন হলে চিকিৎসকরা তাকে চট্টগ্রামে রেফার করা হয়। কিন্তু রোগীর পরিবার তাকে চট্টগ্রামে না নিয়ে বান্দরবান হাসপাতালে ভর্তি করলে বিকেলে চিকিৎসাধীন অবস্থায় ওই নারীর মৃত্যু হয়।

অন্যদিকে, সৈয়দ আহমদ তালুকদারের পরিবার সূত্র জানায়, তাঁর করোনা না থাকলেও নমুনা নেয়া হয়েছে এবং রাতে স্বাস্থ্যবিধি মেনে লাশ দাফন করা হয়েছে। তিনি বান্দরবান জেলা শহরের বালাঘাটা এলাকার বাসিন্দা ও স্থানীয় আওয়ামী লীগ নেতা ছিলেন।

সিভিল সার্জন ডা. অংসুই প্রু মারমা জানান, করোনায় আক্রান্ত হোসনে আরা বেগমকে উন্নতর চিকিৎসার জন্য চট্টগ্রামে নিয়ে যাওয়ার নির্দেশনা দেয়া হয়েছিল। কিন্তু পরিবারের সদস্যরা চট্টগ্রামে না নিয়ে বান্দরবানে চিকিৎসায় আগ্রহ দেখান। পরে চিকিৎসাধীন অবস্থায় হাসপাতালে মারা যান।

 

 

 

 

পূর্বকোণ/মিনার-আরপি

শেয়ার করুন
The Post Viewed By: 159 People

সম্পর্কিত পোস্ট