চট্টগ্রাম বুধবার, ০২ ডিসেম্বর, ২০২০

সর্বশেষ:

৪ জুলাই, ২০২০ | ৬:৫২ অপরাহ্ণ

নিজস্ব প্রতিবেদক

অলি-গলিতে পথ রোধ করে ছিনতাই: গ্রেপ্তার ৫

রিকশা নিয়ে রাতভর ছিনতাই করে এমন একটি চক্রের চারজনসহ ৫ ছিনতাইকারীকে গ্রেপ্তার করেছে পুলিশ। আজ শনিবার (৪ জুলাই ) বিকালে পৃথক অভিযানে তাদের গ্রেপ্তার করা হয়েছে বলে নিশ্চত করেছেন কোতোয়ালী থানা ওসি মোহাম্মদ মহসীন।

কোতোয়ালি থানার এস আই ধর্মেন্দু দাশ বলেন, শুভ চক্রবর্তী (২৬) নামের এক যুবক শুক্রবার রাত ৯টার দিকে চকবাজার হইতে কে বি আব্দুস সাত্তার রোডস্থ তাহার নিকট আত্মীয়ের বাসায় যাওয়ার পথে জামাল খান কুসুম কুমারী সিটি কর্পোরেশন বালিকা উচ্চ বিদ্যালয় এর সামনে রাস্তায় চার ছিনতাইকারী তার পথরোধ করে । এ সময় শুভকে মারধর করে মোবাইল ম্যানিব্যাগ ছিনিয়ে নেয়ার চেষ্টা করলে শুভ চিৎকার করে। তার চিৎকারে আশেপাশের লোকজন এগিয়ে এসে সাইফুল ইসলাম প্রকাশ বাবু (২০) ও মো. কফিল উদ্দিনকে (৩২) ধরে ফেলে । এসময় সাথে থাকা দুই ছিনতাইকারী মো. জোবায়ের (২০) ও মামুন (২৪) ঘটনাস্থল থেকে পালিয়ে যায়।

এ ঘটনায় শুভ চক্রবর্তী (২৬) বাদী হয়ে আসামিদের বিরুদ্ধে দ্রুত বিচার আইনে  মামলা দায়ের করে। পরে শুক্রবার রাতে আটক আসামিদের দেয়া তথ্যমতে বাকলিয়া থানা ও চকবাজার থানা এলাকায় অভিযান চালিয়ে পলাতক জোবায়ের ও মামুনকে গ্রেপ্তার করা হয়। তারা রিকশা নিয়ে রাতে সাধারণ মানুষের গতিরোধ করে মারধর ও ভয় দেখিয়ে ছিনতাই করে বলে জানান তিনি।

অপর একটি অভিযানে বৃহস্পতিবার বিকেলে নিউ মার্কেট মোড়ে একজন নারীর ব্যাগ ছিনিয়ে নেয়ার ঘটনায় যুক্ত ইব্রাহিম প্রকাশ মামুনকে শুক্রবার পৃথক একটি অভিযানে গ্রেপ্তার করার পাশাপাশি ছিনতাই হওয়া মালামাল উদ্ধার করা হয়েছে বলে জানান কোতোয়ালী থানার ওসি মোহাম্মদ মহসীন।

পূর্বকোণ / আরআর

শেয়ার করুন
The Post Viewed By: 186 People

সম্পর্কিত পোস্ট