চট্টগ্রাম বুধবার, ০২ ডিসেম্বর, ২০২০

সর্বশেষ:

৪ জুলাই, ২০২০ | ৪:১৫ অপরাহ্ণ

অনলাইন ডেস্ক

`ফলক ভেঙে এমপি দিদারের উন্নয়ন কাজ মুছে ফেলা যাবে না’

 জননেত্রী শেখ হাসিনার আবিস্কার চট্টগ্রাম-৪ আসনের এমপি আলহাজ্ব দিদারুল আলম তার উন্নয়ন কাজের মধ্য দিয়ে সীতাকুণ্ডবাসীর হৃদয় জয় করে নিয়েছেন। জনসেবার মাধ্যমে সরকারের ভাবমূর্তি উজ্জ্বল করাই তার ধ্যান জ্ঞান। সরকারী অর্থ ছাড়াও ব্যক্তিগত ও পারিবারিক অর্থে তিনি সীতাকুণ্ডে যে উন্নয়ন করেছেন তা প্রতিপক্ষের রাতের ঘুম কেড়ে নিয়েছে। এ কারণে তারা ফলক ভেঙে এমপি দিদারের নাম মুছে ফেলতে চায়। আসলে তারা বোকার স্বর্গে বাস করছেন। ফলক ভেঙে এমপি দিদারুল আলমের উন্নয়ন কাজ মুছে ফেলা যাবে না। বরং তা আরো বেশি প্রকাশিত হবে। আরো বেশি উচ্ছ্বারিত হবে। বক্তারা ফলক ভাঙার সাথে জড়িতদের গ্রেপ্তারের দাবী জানান।

শনিবার বেলা ১১টায় সীতাকুণ্ডের ভাটিয়ারীতে ইউনিয়ন ছাত্রলীগ আয়োজিত মানববন্ধনে নেতাকর্মীরা এসব কথা বলেন। গত ২৩ জুন সীতাকুণ্ড মডেল মসজিদ ও ইসলামি সাংস্কৃতিক কেন্দ্র নির্মাণ কাজের ভিত্তি প্রস্তর এমপি দিদারুল আলম উদ্বোধনের দুই দিন পরেই অজ্ঞাত দুস্কৃতিকারীরা ফলকটি ভেঙে ফেলার প্রতিবাদে এই মানববন্ধন অনুষ্ঠিত হয়। ভাটিয়ারী ইউনিয়ন ছাত্রলীগের সভাপতি শাহিন আহমেদ এর সভাপতিত্বে ও সাধারন সম্পাদক সাইফুল ইসলামের পরিচালনায় মানববন্ধনে আরও বক্তব্য রাখেন উপজেলা ছাত্রলীগের সিনিয়র যুগ্ন আহবায়ক শিহাব উদ্দিন, যুগ্ন আহবায়ক নাহিদুজ্জামান নিশাত, আহবায়ক কমিটির সদস্য আমজাদ হোসেন বাবলু, শাহরিয়ার হামিদ, তৌহিদুজ্জামান মেজবা, ভাটিয়ারী ইউনিয়ন ছাত্রলীগের সহ সভাপতি আলতাফ মাহমুদ,ছাত্রলীগ নেতা,রাকিন,রানা, তুষার, রিমন,ইফতি,আজাদ, রাসেল মাহমুদ প্রমুখ।

এ ঘটনায় প্রতিবাদে এর আগেও পৌরসদরে মানববন্ধন করে ছাত্রলীগ। শনিবার আবারো মানববন্ধন করে অপরাধীদের গ্রেপ্তারের দাবী জানায় তারা।

 

পূর্বকোণ/ সৌমিত্র- এস

শেয়ার করুন
  • 508
    Shares
The Post Viewed By: 237 People

সম্পর্কিত পোস্ট