চট্টগ্রাম বুধবার, ২৪ এপ্রিল, ২০২৪

সর্বশেষ:

চান্দগাঁও আবাসিক থেকে দারোয়ানের লাশ উদ্ধার

নিজস্ব প্রতিবেদক

৩ জুলাই, ২০২০ | ৩:২৮ অপরাহ্ণ

নগরীর চান্দগাঁও থানাধীন মনোরোমা আবাসিক এলাকার একটি বাড়ি থেকে জাবের মোল্লা (১৭) নামে এক দারোয়ানের লাশ উদ্ধার করেছে পুলিশ। গতকাল শুক্রবার ( ৩ জুলাই) সকালে পুরাতন চান্দগাঁওয়ের কেবি আমান আলী রোডের প্রতি বাবুর বিল্ডিং থেকে লাশটি উদ্ধার করা হয়। মৃত জাবের মোল্লা খুলনার বাগেরহাটের মোড়ালগঞ্জ এলাকার বাসিন্দা বলে জানিয়েছেন পুলিশ।

পুলিশ জানায়, স্থানীয়দের তথ্য পেয়ে শুক্রবার সকালে পাঁচতলার ওই বিল্ডিংয়ের নিচতলার দারোয়ানের রুমে রক্তাক্ত অবস্থায় জাবের মোল্লার লাশ পড়ে থাকার খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে যায়। পরবর্তীতে লাশটি উদ্ধার করে ময়নাতদন্তের জন্য চট্টগ্রাম মেডিকেল কলেজ (চমেক) হাসপাতালের মর্গে পাঠানো হয়।
বিষয়টি নিশ্চিত করে চান্দগাঁও থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আতাউর রহমান খোন্দকার পূর্বকোণকে বলেন, ‘এ ঘটনায় জাবের মোল্লার পিতা বাদি হয়ে থানায় একটি মামলা দায়ের করেছে। তবে বাড়ি ওয়ালাদের জিজ্ঞাসাবাদ করা হয়েছে। তারা বলছে জাবের মোল্লা নিজে আত্মহত্যা করেছে। বিষয়টি দেখে তাড়াতাড়ি করে রশিটি কেটে দেয় বাড়ির মালিক। কিন্তু সুরহতলের রিপোর্টে তার পায়ে আঘাতের চিহ্ন পাওয়া গেছে। বিষয়টি রহস্যজনক মনে হয়েছে। তবে এটি তদন্ত করা হচ্ছে। প্রকৃত ঘটনা উদঘাটনের পর বিস্তারিত জানা যাবে বলেও উল্লেখ করেন তিনি।’

পূর্বকোণ/রাজু-এএ

শেয়ার করুন

সম্পর্কিত পোস্ট