চট্টগ্রাম বুধবার, ০২ ডিসেম্বর, ২০২০

সর্বশেষ:

৩ জুলাই, ২০২০ | ১১:৫৮ পূর্বাহ্ণ

বোয়ালখালী সংবাদদাতা

বোয়ালখালী থানার বিশেষ অভিযানে আটক ৬

বোয়ালখালী থানার বিশেষ অভিযানে মাদক ও সাজাপ্রাপ্ত মিলে ৬ জন আটক হয়েছে। আজ শুক্রবার (৩ জুলাই) সন্ধ্যা ও বৃহস্পতিবার রাতে এদের আটক করা হয়।
থানাসূত্র জানায়, থানার অফিসার সুমন কান্তি দে ও সুমন কুমার দে’র নেতৃত্বে আজ সন্ধ্যায় গোপন সংবাদের ভিত্তিতে উপজেলার শাকপুরা ৪নং ওয়ার্ড পশ্চিম শাকপুরা চাঁদের দিঘীর পাড় এলাকায় সোনা মিয়ার খামারে বিশেষ অভিযান চালানো হয়। এসময় ১১০ পিস ইয়াবাসহ এলাকা ও বাইরের কথিত ৫ মাদক ব্যবসায়ীকে আটক করা হয়। আটককৃতরা হলেন, স্থানীয় পেশকার বাড়ির খোকন নাথের পুত্র সুমন নাথ (৩৪), ২নং ওয়ার্ডের নারায়ন শীলের পুত্র সঞ্জয় শীল (২৬), নগরীর বহদ্দারহাট হাদু মাঝির পাড়ার মৃত ইদ্রিছ মিয়ার পুত্র মো. ফারুক (৩২) ও মোহাম্মদ ইয়াকুবের পুত্র নুরুল আবছার (২৯), নোয়াখালী থানার চরজব্বর থানার লংগুল্লিরচর মহিউদ্দিনের বাড়ির আবুল হাশেমের পুত্র আবুল কালাম (২৫)।

এদিকে বৃহস্পতিবার গভীর রাতে আমুচিয়া ইউনিয়নের কালাইয়ারহাট এলাকা থেকে ২০১৫ সালের মামলার ৬ মাসের সাজাপ্রাপ্ত আসামি আনোয়ার হোসেন প্রকাশ আলী হোসেন (৪৫) কে দীর্ঘদিন পলাতক থাকার পর পুলিশ গ্রেপ্তার করতে সক্ষম হয় বলে জানা যায়। সে স্থানীয় মৃত মো. ইসলামের পুত্র।
থানার অফিসার ইনচার্জ আবদুল করিম জানান, কিছুক্ষণ আগে আটককৃত ৫ জন মাদকসহ নানা অপকর্মে জড়িত রয়েছে। তাদের জিজ্ঞাসাবাদ করা হচ্ছে। তাদের বিরুদ্ধে মামলা রুজুর প্রক্রিয়া চলছে। অপরদিকে সাজাপ্রাপ্ত আসামীকে কোর্ট হাজতে প্রেরণ করা হয়েছে।

পূর্বকোণ/সেকান্দর-এএ

শেয়ার করুন
The Post Viewed By: 82 People

সম্পর্কিত পোস্ট