চট্টগ্রাম বুধবার, ০২ ডিসেম্বর, ২০২০

সর্বশেষ:

৩ জুলাই, ২০২০ | ৯:৩০ অপরাহ্ণ

নিজস্ব প্রতিবেদক

মূল্য মুছে অতিরিক্ত দামে হ্যান্ড স্যানিটাইজার বিক্রি

কোম্পানির নির্ধারিত মূল্য মার্কার পেন দিয়ে ঘষে অতিরিক্ত দামে হ্যান্ড স্যানিটাইজার বিক্রির অপরাধে এক ফার্মেসী মালিককে  সতর্ক করেছে ভ্রাম্যমাণ আদালত। আজ  শুক্রবার বেলা ১২টার দিকে চট্টগ্রাম বিশ্ববিদ্যালয় সংলগ্ন এক নম্বর রেলগেইট এলাকায় হাটহাজারী উপজেলার নির্বাহী অফিসার রুহুল আমিন এই অভিযান চালান।

হাটহাজারী উপজেলার নির্বাহী অফিসার ও ম্যাজিস্ট্রেট রুহুল আমিন বলেন, এস কে এফ কোম্পানির তৈরি হ্যান্ড স্যানিটাইজারের দাম ছিল ১৫০ টাকা। প্রতারণার আশ্রয় হিসেবে দোকানি সে মূল্য তালিকা মার্কার দিয়ে ঢেকে ফেলে। পরে  ১৫০ টাকার পন্য  ১৮০ ধরে বিক্রি করছেন। যখন দোকানিকে জিঙ্গেস করি, ‘হ্যান্ড স্যানিটাইজার এর দাম মার্কার পেন দিয়ে ঢেকে ফেলেছেন কেন? দোকানি বলেন আমি মুছি নাই,কোম্পানি মুছে ফেলেছে। ‘এস কে এফ এর মত কোম্পানি এভাবে দাম মুছে দিয়ে বিক্রি করে না বললে । দোকানি  ভুল হয়েছে বলে স্বীকার করে।

রুহুল আমিন বলেন, ফেইসবুকে একজন অভিযোগ করে জানালেন, কালি দিয়ে দাম মুছে দিয়ে সে এটা ১৮০ টাকা বিক্রি করছেন। তাই অভিযোগের সত্যতা যাচাই করতে গিয়েছিলাম। পরে স্থানীয় জনপ্রতিনিধি দের উপস্থিতিতে দোকানির মুচলেকা নিয়ে ছেড়ে দেয়া হয়েছে।

পূর্বকোণ / আরআর

শেয়ার করুন
The Post Viewed By: 167 People

সম্পর্কিত পোস্ট