চট্টগ্রাম শনিবার, ১৫ আগস্ট, ২০২০

সর্বশেষ:

সীতাকুণ্ডে সড়ক দুর্ঘটনায় আওয়ামী লীগ নেতা নিহত

৩ জুলাই, ২০২০ | ৬:০১ অপরাহ্ণ

সীতাকুণ্ড সংবাদদাতা

সীতাকুণ্ডে সড়ক দুর্ঘটনায় আওয়ামী লীগ নেতা নিহত

সীতাকুণ্ডের সিটি গেট এলাকায় মর্মান্তিক সড়ক দুর্ঘটনায় মুহাম্মদ মোস্তাকিম (৫৩) নামক এক আওয়ামী লীগ নেতা নিহত হয়েছেন।

শুক্রবার (৩ জুলাই) বেলা ২টার দিকে এ ঘটনা ঘটে। মোস্তাকিম সলিমপুর ইউনিয়নের ফৌজদারহাট দুল্লভের বাড়ির আবদুল মোনাফের ছেলে ও সলিমপুর ইউনিয়ন আওয়ামী লীগের সাবেক সহ-সভাপতি।

সংশ্লিষ্ট সূত্রে জানা যায়, শুক্রবার দুপুরে নিজ এলাকার মসজিদে জুম্মার নামাজ পড়েন আওয়ামী লীগ নেতা মোস্তাকিম। এরপর তিনি চট্টগ্রামে শ্বশুড় বাড়িতে যাবার উদ্দেশে মোটর সাইকেলযোগে রওনা হন। কিন্তু সিটি গেট পার হয়ে সিডিএ ১ নম্বর এলাকায় পৌঁছালে সেখানে একটি লরির সাথে তার মোটর সাইকেলের মুখোমুখি সংঘর্ষ হয়। এতে তিনি গুরুতর আহত হন। পরে স্থানীয়রা তাকে উদ্ধার করে চমেক হাসপাতালে নিয়ে গেলে সেখানে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়। সলিমপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ও আওয়ামীলীগ নেতা আলহাজ¦ মো. সালাউদ্দিন আজিজ ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, নিজ বাড়ি থেকে চট্টগ্রাম যাবার পথে মর্মান্তিক সড়ক দুর্ঘটনায় আওয়ামী লীগ নেতা মোস্তাকিমের মর্মান্তিক মৃত্যু হয়েছে। রাত ৯টায় তার দাফন সম্পন্ন হবে।

এ ঘটনায় স্থানীয় এমপি আলহাজ দিদারুল আলম, উপজেলা আওয়ামী লীগের সভাপতি আব্দুল্লাহ আল বাকের ভূঁইয়া, সাধারণ সম্পাদক উপজেলা চেয়ারম্যান আলহাজ এস.এম আল মামুনসহ নেতাকর্মীরা গভীর শোক প্রকাশ করেছেন।

 

পূর্বকোণ/পিআর

 

The Post Viewed By: 134 People