চট্টগ্রাম শনিবার, ১৫ আগস্ট, ২০২০

সর্বশেষ:

বাঁশখালীতে ৩০ শয্যার আইসোলেশন সেন্টার উদ্বোধন

৩ জুলাই, ২০২০ | ৫:৫৮ অপরাহ্ণ

বাঁশখালী সংবাদদাতা

বাঁশখালীতে ৩০ শয্যার আইসোলেশন সেন্টার উদ্বোধন

বাঁশখালীতে করোনা আক্রান্ত রোগীদের চিকিৎসা সেবার জন্য ৩০ শয্যা বিশিষ্ট আইসোলেশন সেন্টার উদ্বোধন করা হয়েছে।

শুক্রবার ( জুলাই) বিকাল টায়  ভিডিও কনফারেন্সের মাধ্যমে আইসোলেশন সেন্টারের শুভ উদ্বোধন করেন চট্টগ্রাম১৬ বাঁশখালী আসনের সাংসদ আলহাজ মোস্তাফিজুর রহমান চৌধুরী এমপি। তার ব্যক্তিগত উদ্যোগে এটি স্থাপন করা হয়।

বাঁশখালী পৌরসভা কার্যালয়ের উত্তর পাশে অবস্থিত জলদী আধুনিক হাসপাতালের নবনির্মিত, ভবনের ৩য় তলায় ৩০শয্যা বিশিষ্ট আইসোলেশন সেন্টার স্থাপন করা হয়েছে। সময় সরকারী কর্মকর্তা চেয়ারম্যান এবং বিভিন্ন রাজনৈতিক নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন। 

বাঁশখালীতে ৩০ শয্যার আইসোলেশন সেন্টার উদ্বোধন

ভিডিও কনফারেন্সে চট্টগ্রামের নিজ বাসভবন রহমান নগর থেকে বাঁশখালীর সাংসদ আলহাজ মোস্তাফিজুর রহমান চৌধুরী এমপি বলেন, বাঁশখালীতে করোনা আক্রান্ত রোগীদের সংখ্যা দিন দিন বৃদ্ধি পাচ্ছে এবং আমি নিজে করোনায় আক্রান্ত হয়েছি। কয়দিন পূর্বে সুস্থ হয়েছি।  বাঁশখালীর লোকজন করোনায় আক্রান্ত হয়ে চিকিৎসা সেবা থেকে বঞ্চিত হচ্ছে। তাদের কথা চিন্তা করে আইসোলেশন সেন্টার স্থাপনের সিদ্ধান্ত গ্রহণ করেছি। এই সংকট বিবেচনা করে বাঁশখালীর মানুষের সুচিকিৎসা প্রদানের লক্ষে মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার নির্দেশনায় দেশের বিভিন্ন স্থানে করোনা রোগীদের চিকিৎসা সেবা অব্যাহত রয়েছে। বাঁশখালীতে কোভিড১৯ প্রতিরোধে ডাক্তার নার্স, ওয়ার্ড বয়, ওষুধ খাবার যাবতীয় সুযোগ সুবিধা থাকবে। এইখানে এলাকার যে কোন বয়সী করোনা আক্রান্ত সাধারণ রোগীদের জন্য সকল ধরনের চিকিৎসা সেবা প্রদান করা হবে। তিনি প্রধানমন্ত্রীর জন্য সকলের কাছে দোয়া চান।

সময় উপস্থিত ছিলেন উপজেলা নির্বাহী কর্মকর্তা মোমেনা আক্তার, উপজেলা স্বাস্থ্য পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. শফিকুর রহমান মজুমদার, অফিসার ইনচার্জ (ওসি) মু.রেজাউল করিম মজুমদার, ওসি তদন্ত কামাল হোসেন, চেয়ারম্যান রশিদ আহমদ, তাজুল ইসলাম, মো.ইয়াছিন, হারুনুর রশিদ,.. শাহাদত আলম, মুজিবুর রহমান চৌধুরী, বদরুদ্দীন চৌধুরী, আসহাবউদ্দীন,গন্ডামারা ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি মাষ্টার শামশুল ইসলাম,কাথরিয়া ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি ইবনে আমিন, উপজেলা যুবলীগের সাধারণ সম্পাদক মকসুদ (মাসুদ),ছনুয়া ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি জিল্লুল করিম শরীফি, শিহাবুল হক সিকদার, নজরুল ইসলাম, জসিম হায়দারবাঁশখালী আধুনিক হাসপাতালের ডাইরেক্টর মো. শোয়াইবুর রহমান, হামিদ উল্লাহ, আব্দুল ওয়াদুদ লেদু, মাওলানা আক্তার হোসেন, ইমরুল হক চৌধুরী ফাহিম।

উল্লেখ্য, বাঁশখালীর সাংসদ আলহাজ্ব মোস্তাফিজুর রহমান চৌধুরীর সপরিবার কোভিড১৯ পজেটিভ হলে দীর্ঘদিন ধরে চিকিৎসাধীন অবস্থায় থেকে সুস্থ হয়ে প্রথমে বাঁশখালীতে আইসোলেশন সেন্টার করার চালু করেন।

 

পূর্বকোণ/পিআর

 

The Post Viewed By: 145 People