চট্টগ্রাম শনিবার, ১৫ আগস্ট, ২০২০

সর্বশেষ:

চট্টগ্রামে ছাত্রদল নেতা হত্যা মামলায় গ্রেপ্তার ৪

৩ জুলাই, ২০২০ | ২:১৮ অপরাহ্ণ

নিজস্ব প্রতিবেদক

চট্টগ্রামে ছাত্রদল নেতা হত্যা মামলায় গ্রেপ্তার ৪

নগরীর ডবলমুরিং থানা ছাত্রদল নেতা অভি মীর হত্যা মামলায় এজাহারনামীয় তিন আসামিসহ চারজনকে গ্রেপ্তার করেছে পুলিশ। এসময় তাদের কাছ থেকে হত্যাকাণ্ডে ব্যবহৃত ছুরিটি উদ্ধার করা হয়েছে।

শুক্রবার (৩ জু্লাই) ভোরে বিভিন্ন এলাকায় অভিযান চালিয়ে তাদের গ্রেপ্তার করা হয়। তাদের কাছ থেকে হত্যাকাণ্ডে ব্যবহৃত ছুরি উদ্ধার করেছে পুলিশ।

গ্রেপ্তার চারজন নিজেদের ছাত্রলীগ কর্মী বলে পরিচয় দেন। তবে তাদের পদ-পদবী জানা যায়নি।

গ্রেপ্তার চারজন হলো- মো. ইরফান প্রকাশ বাবু (২৩), মো. শাহরিয়ার ফারদিন প্রকাশ তুহিন (১৯), মো. ইয়াছিন আরাফাত প্রকাশ টিটু (৩০) ও মো. ইব্রাহিম মুন্না (২৬)। এদের মধ্যে পুলিশ তদন্তে সংশ্লিষ্টতা পেয়ে ইব্রাহিম মুন্নাকে গ্রেপ্তার করে। অন্য তিনজন এজাহারনামীয় আসামি।

ডবলমুরিং থানার পরিদর্শক (তদন্ত) মো. জহির হোসেন বলেন, অভি মীর হত্যা মামলায় চারজনকে গ্রেপ্তার করা হয়েছে। এদের মধ্যে তিনজন এজাহারনামীয় আসামি। তদন্তে অপরজনকেও গ্রেপ্তার করা হয়েছে।  আসামিদের আদালতে প্রেরণ করা হবে এবং পাঁচদিনের রিমান্ডের আবেদন করা হবে।

এসআই অর্নব বড়ুয়া জানান, গ্রেপ্তার চার যুবক হাজীপাড়া এলাকায় দীর্ঘদিন ধরে মারামারি ও সন্ত্রাসী কার্যক্রম করে আসছিল। তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে অভি মীরকে বুকের ডান পাশে ছুরিকাঘাত করেছে তারা।

এসআই অর্নব বড়ুয়া জানান, ১৫ জুন রাতে হাজীপাড়া মসজিদের সংলগ্ন ইমরানের গ্যারেজের সামনে মোবাইল ফোনে উচ্চস্বরে কথা বলা নিয়ে অভি মীরের সঙ্গে আসামিদের কথা কাটাকাটি হয়। এ ঘটনাকে কেন্দ্র করে মো. ইরফান প্রকাশ বাবুসহ অন্যরা মিলে অভি মীরকে ছুরিকাঘাত করে।

এ ঘটনায় চিকিৎসাধীন অভি মীর বাদি হয়ে ১৮ জুন থানায় মামলা দায়ের করেন। পরে ২৪ জুন চট্টগ্রাম মেট্রোপলিটন হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মৃত্যু হয় অভি মীরের।

 

পূর্বকোণ/পিআর

 

The Post Viewed By: 126 People