চট্টগ্রাম শুক্রবার, ২৯ মার্চ, ২০২৪

সর্বশেষ:

যুবলীগ নেতা বাদল হত্যার প্রধান আসামি অস্ত্রসহ গ্রেপ্তার

অনলাইন ডেস্ক

৩ জুলাই, ২০২০ | ১২:২৯ অপরাহ্ণ

চট্টগ্রামের বায়েজিদ বোস্তামি এলাকার যুবলীগ নেতা বাদল হত্যা মামলার প্রধান আসামি মো. গোলাম রসূল প্রকাশ সাদ্দামকে (৩৫) অস্ত্রসহ গ্রেপ্তার করেছে পুলিশ।

আজ শুক্রবার ( জুলাই) ভোরে নগরীর বায়েজিদের শেরশাহ এলাকা থেকে তাকে গ্রেপ্তার করেছে পুলিশ। এসময় তার কাছ থেকে একটি এলজি একটি কার্তুজ উদ্ধার করা হয়েছে।

সাদ্দাম নোয়াখালী জেলার সেনবাগ বালিয়াকান্দি এলাকার গোলাম মোস্তফার ছেলে। সে বায়েজিদ এলাকার তালিকাভুক্ত সন্ত্রাসী বলে জানা গেছে।

সাদ্দাম যুবলীগ নেতা মেহেদী হাসান বাদল হত্যা মামলার প্রধান আসামি বলে জানিয়েছে পুলিশ। তাছাড়া তার বিরুদ্ধে নগরীর বায়েজিদ, খুলশী, নোয়াখালীর সেনবাগ থানাসহ একাধিক থানায় মোট ১৩টি মামলা রয়েছে।

চট্টগ্রাম মেট্রোপলিটন পুলিশের সহকারী কমিশনার (বায়েজিদ জোন) পরিত্রান তালুকদার জানান, শেরশাহ এলাকায় অভিযান চালিয়ে একটি এলজিসহ পুলিশের তালিকাভুক্ত সন্ত্রাসী গোলাম রসূল প্রকাশ সাদ্দামকে গ্রেপ্তার করা হয়েছে।

উল্লেখ্য, বায়েজিদ থানার উপপরিদর্শক (এসআই) গোলাম মোহাম্মদ নাসিমের নেতৃত্বে একটি দল তাকে গ্রেপ্তার করে। এসআই গোলাম মোহাম্মদ নাসিম বাদি হয়ে গোলাম রসূল প্রকাশ সাদ্দামের বিরুদ্ধে অস্ত্র আইনে মামলা দায়ের করেছেন বলে জানা যায়।

 

পূর্বকোণ/পিআর

 

শেয়ার করুন

সম্পর্কিত পোস্ট