চট্টগ্রাম বুধবার, ০২ ডিসেম্বর, ২০২০

লোহাগাড়ায় গুলিতে কিশোর নিহত

৩ জুলাই, ২০২০ | ১২:২০ অপরাহ্ণ

উখিয়া সংবাদদাতা

টেকনাফে ‘বন্দুকযুদ্ধে’ যুবক নিহত, অস্ত্র ও ইয়াবা উদ্ধার

কক্সবাজারের সীমান্ত উপজেলা টেকনাফে পুলিশের সঙ্গে ‘বন্দুকযুদ্ধে’ আবুল কাশেম (৩২) নামে এক যুবক নিহত হয়েছে। পুলিশের দাবি, নিহত যুবক মাদক কারবারি।

নিহত কাশেম মহেখখালীয়া পাড়া এলাকার ফজল আহমদের ছেলে।

বৃহস্পতিবার (২ জুলাই) দিবাগত রাতে টেকনাফ মেরিন ড্রাইভ সংলগ্ন মহেশখালীয়া পাড়া মৎস্যঘাটে বন্দুকযুদ্ধের ঘটনা ঘটে বলে জানিয়েছে পুলিশ। এসময় ঘটনাস্থল হতে ১০ হাজার ইয়াবা একটি দেশীয় তৈরী এলজি, রাউন্ড কার্টুজ রাউন্ড গুলির খোসা উদ্ধার করা হয়।

 অভিযান পরিচালনাকারী কর্মকর্তা টেকনাফ থানার এসআই মো. কামরুজ্জামান ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, মহেশখালীয়া পাড়া মৎস্যঘাট এলাকা দিয়ে নৌকাযোগে ইয়াবার চালান খালাসের গোপন সংবাদের অভিযান চালানো হয়। এসময় মাদক কারবারিরা পুলিশকে লক্ষ্য করে গুলি ছোড়ে। পুলিশও পাল্টা গুলি ছুড়লে একপর্যায়ে মাদক কারবারিরা পালিয়ে যায়। পরে ঘটনাস্থল হতে গুলিবিদ্ধ একজনকে উদ্ধার করে হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন। ঘটনাস্থল হতে ১০ হাজার ইয়াবা অস্ত্র উদ্ধার করা হয়।

লাশ ময়নাতদন্তের জন্য কক্সবাজার সদর হাসপাতাল মর্গে প্রেরণ করা হয়েছে। মহেশখালীয়া পাড়া মৎস্যঘাট দিয়ে কয়েকদিন আগেও ইয়াবার আরো একটি বড় চালান খালাস হয়েছে বলে খবর পেয়েছে পুলিশ।

 

পূর্বকোণ/পিআর

শেয়ার করুন
The Post Viewed By: 176 People

সম্পর্কিত পোস্ট