চট্টগ্রাম বুধবার, ০২ ডিসেম্বর, ২০২০

সর্বশেষ:

৩ জুলাই, ২০২০ | ১২:১৩ অপরাহ্ণ

রাঙ্গু‌নিয়া সংবাদদাতা

কাপ্তাইয়ে করোনা উপসর্গ নিয়ে চুয়েট টেকনিশিয়ানের মৃত্যু

করোনার উপসর্গ নিয়ে রাঙ্গামাটির কাপ্তাইয়ে অংসুই মারমা (৫৫) নামে এক ব্যক্তির মৃত্যু য়েছে। তিনি চট্রগ্রাম প্রকৌশল প্রযুক্তি বিশ্ববিদ্যালয় ( চুয়েট) ওয়ার্কশপে টেকনিশিয়ান দে কর্মরত ছিলেন।

শুক্রবার ( জুলাই) ‌ভোররাত ৩টার দিকে বাড়িতে মারা যান তিনি। অংসুই মারমা বেশ কিছু দিন ধরে জ্বর এবং কাশিতে ভুগছিলেন লে পরিবারের পক্ষ থেকে জানানো হয়।

তিনি উপজেলার নম্বর চিৎমরম ইউনিয়নের বামনি বটতলী পাড়ার বাসিন্দা।

কাপ্তাইয়ের চিৎমরম ইউনিয়নের ভারপ্রাপ্ত চেয়ারম্যান চিংথোয়াই মারমা জানান, বামনি বটতলী এলাকার অংসুইউ মারমা শুক্রবার ভোররাত টার দিকে জ্বর, র্দি কাশিতে আক্রান্ত য়ে মারা যান।

কাপ্তাই স্বাস্থ্য বিভাগের করোনার ফোকাল পার্সন ডা. ওমর ফারুক রনি জানান, অংসুইউ মারমার রোনা উপসর্গ নিয়ে মৃত্যুর খবরজেনেছি। বে তিনি হাসপাতালে চিকিৎসা নিতে আসেননি।

তিনি লেন, করোনা উপসর্গ নিয়ে কেউ মারা গেলে ঘন্টার মধ্যে তার নমুনা নিতে হয়, সেই ক্ষেত্রে ঘন্টা পর যেহেতু আমরা খবর পেয়েছি তাই মৃত ব্যক্তির নমুনা নেওয়া সম্ভব হয় নাই।

কাপ্তাইয়ের চন্দ্রঘোনা থানার ওসি আশর দ্দিন জানান, মৃত ব্যক্তিকে যথাযথ স্বাস্থ্যবিধি মেনে সৎকার করা হয়েছে এবং পরিবারের সদস্যদেরকে আইসোলেশনে রাখা হয়েছে।

এদিকে শুক্রবার ( জুলাই) চট্রগ্রামের সিভাসু ল্যাব হতে আসা রিপোর্টে কাপ্তাইয়ের ওয়াগ্গা ইউনিয়নের ৫৫ বছর বয়সী এক ব্যক্তির করোনা পজেটিভ এসেছে বলে উপজেলা স্বাস্থ্যবিভাগ নিশ্চিত করেছেন। তিনি গত ২৬ জুন উপজেলা স্বাস্খ্য কমপ্লেক্সে নমুনা দেন।

অপরদিকে কাপ্তাইয়ে শুক্রবার আরোও জনকে সুস্থ ঘোষণা করে রাঙামাটি সিভিল সার্জন অফিস। এই নিয়ে কাপ্তাইয়ে মোট সুস্থ হয়েছেন ২৮ জন এবং আক্রান্ত হয়েছেন ৭৫ জন।

 

পূর্বকোণ/পিআর

 

শেয়ার করুন
The Post Viewed By: 175 People

সম্পর্কিত পোস্ট