চট্টগ্রাম বুধবার, ২৩ সেপ্টেম্বর, ২০২০

করোনা যুদ্ধে জয়ী হতে হু’র নির্দেশনা মেনে চলতে হবে : নওফেল
করোনা যুদ্ধে জয়ী হতে হু’র নির্দেশনা মেনে চলতে হবে : নওফেল

২ জুলাই, ২০২০ | ৯:২৪ অপরাহ্ণ

বিজ্ঞপ্তি

করোনা যুদ্ধে জয়ী হতে হু’র নির্দেশনা মেনে চলতে হবে : নওফেল

নগরীর পাঁচলাইশে অবস্থিত প্রেসিডেন্সি ইন্টারন্যাশনাল স্কুলের পক্ষ থেকে করোনা আইসোলেশন সেন্টারকে অত্যাধুনিক এক্স-রে মেশিন হস্তান্তর অনুষ্ঠান আজ বৃহস্পতিবার (২ জুলাই) অনুষ্ঠিত হয়।

প্রেসিডেন্সি ইন্টারন্যাশনাল স্কুল পরিচালনা পর্ষদের চেয়ারম্যান আশরাফুল হক খান স্বপনের সভাপতিত্বে প্রধান অতিথি ছিলেন শিক্ষা উপ-মন্ত্রী ব্যারিস্টার মহিবুল হাসান চৌধুরী নওফেল।

তিনি বলেন, করোনা সংকটের শুরু থেকেই প্রধানমন্ত্রী বঙ্গবন্ধু কন্যা শেখ হাসিনা স্বাস্থ্যকর্মীদের মাঝে সাহস যুগিয়েছেন। তিনি বলেছেন, আমাদের এই যুদ্ধে মাঠে থাকতে হবে। প্রণোদনা ঘোষণা করেছেন, নির্দেশনা দিয়েছেন। প্রশাসন, পুলিশ, সেনাবাহিনী থেকে শুরু করে এই সংকট মোকাবেলায় সবাইকে মাঠে নামিয়েছেন। ১৯৭১ সালে যেভাবে সারা দেশবাসী ঐক্যবদ্ধ ভাবে মুক্তিযুদ্ধ করেছিল আজ ঠিক তেমনিভাবে সারা দেশবাসী এক হয়ে বঙ্গবন্ধু কন্যার বলিষ্ঠ নেতৃত্বে এই সংকট শক্ত হাতে মোকাবেলা করছে।

তিনি আরো বলেন, করোনা যুদ্ধে সম্পূর্ণ জয়ী হতে হলে সবাইকে বিশ্ব স্বাস্থ্য সংস্থা কর্তৃক প্রদত্ত নির্দেশনা ও সামাজিক দূরত্ব মেনে চলতে হবে। কিন্তু দুঃখের বিষয় আমাদের মাঝে এই প্রবণতা অত্যন্ত কম। তিনি সকলকে নিরাপদ দূরত্ব মেনে চলতে এবং মাস্ক পরিধান করতে অনুরোধ জানান।

অনুষ্ঠানে বক্তব্য রাখেন অতিরিক্ত বিভাগীয় কমিশনার মো. মিজানুর রহমান, সিভিল সার্জন ডা. শেখ ফজলে রাব্বী, নগর আওয়ামী লীগের সহ-সভাপতি আলতাফ হোসেন চৌধুরী বাচ্চু, চসিকের প্রধান স্বাস্থ্য কর্মকর্তা ডা. সেলিম আকতার চৌধুরী, এডিশনাল ডিস্ট্রিক্ট ম্যাজিস্ট্রেট বদিউল আলম পাভেল, চৌধুরী, এডভোকেট জিনাত সোহানা চৌধুরী।

এই সময় উপস্থিত ছিলেন প্রেসিডেন্সি ইন্টারন্যাশনাল স্কুল পরিচালনা পর্ষদের ব্যবস্থাপনা পরিচালক মো. গোলজার আলম আলমগীর, প্রফেসর আমির মুহাম্মদ নসরুল্লাহ বাহাদুর, স্কুল উপাধ্যক্ষ ই ইউ এম ইনতেখাব, ফিরোজ চৌধুরী, মোহাম্মদ জসিম, মো. সাজ্জাদ হোসেন, নুরুল আজিম রনি।

 

 

 

 

 

 

পূর্বকোণ/আরপি

শেয়ার করুন
The Post Viewed By: 164 People

সম্পর্কিত পোস্ট