চট্টগ্রাম বৃহষ্পতিবার, ০১ অক্টোবর, ২০২০

সর্বশেষ:

বৃক্ষরোপন কর্মসূচির উদ্বোধন করলেন কাউন্সিলর আব্দুল কাদের
বৃক্ষরোপন কর্মসূচির উদ্বোধন করলেন কাউন্সিলর আব্দুল কাদের

১ জুলাই, ২০২০ | ৬:৩৭ অপরাহ্ণ

বিজ্ঞপ্তি

বৃক্ষরোপন কর্মসূচির উদ্বোধন করলেন কাউন্সিলর আব্দুল কাদের

‘গাছে গাছে সুবজ দেশ, আমার সোনার বাংলাদেশ’ এ স্লোগানে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মশতবার্ষিকী উপলক্ষে চট্টগ্রাম সিটি কর্পোরেশনের ২৮ নম্বর পাঠানটুলী ওয়ার্ডে বৃক্ষরোপণ মাসব্যাপী কর্মসূচী উদ্বোধন করা হয়েছে। গত বুধবার (১ জুলাই) দুপুরে পাঠানটুলি সিটি কর্পোরেশন বালক উচ্চ বিদ্যালয়ের মাঠে ওয়ার্ড কাউন্সিলর আলহাজ মোহাম্মদ আব্দুল কাদের বৃক্ষরোপণ করে এ কর্মসূচির উদ্বোধন করেন। এ সময় অর্ধশতাধিক ফলজ, বনজ ও ওষুধি গাছের চারা রোপণ করা হয়।
কাউন্সিলর আব্দুল কাদের বলেন, মাসব্যাপী বৃক্ষরোপণ কর্মসূচিতে ওয়ার্ডের বিভিন্ন স্থানে ফলজ, বনজ ও ওষুধি প্রজাতির গাছসহ সৌন্দর্যবর্ধক বিভিন্ন প্রকার গাছের চারা রোপণ করা হবে। সিটি কর্পোরেশনের পাশাপাশি ব্যক্তি উদ্যেগে দেশের বনজ সম্পদ বৃদ্ধি ও পরিবেশগত ভারসাম্য রক্ষার লক্ষ্যে এ কর্মসূচি পালন করা হবে।
বৃক্ষরোপণ কর্মসূচি উদ্বোধকালে ২৮ নম্বর পাঠানটুলি ওয়ার্ড আওয়ামী লীগের সহ-সভাপতি সিরাজুদৌল্লাহ শিরু, আওয়ামী লীগ নেতা শাহাজাহান সাজু, আবদুর রহিম রাজু, ওবায়দুল কবির মিন্টু, দিদার উল্ল্যাহ্ দিদু, ২৮ নম্বর পাঠানটুলি ওয়ার্ড ছাত্রলীগের সাধারণ সম্পাদক অভিউর রহমান কামাল ও ছাত্রনেতা ইমরান হোসেন ডলার, আসাদ রায়হান প্রমুখ উপস্থিত ছিলেন। -বিজ্ঞপ্তি
পূর্বকোণ/আরপি

শেয়ার করুন
The Post Viewed By: 168 People

সম্পর্কিত পোস্ট