চট্টগ্রাম বৃহষ্পতিবার, ০৩ ডিসেম্বর, ২০২০

দ. আফ্রিকায় ডাকাতের গুলিতে ফের বাংলাদেশি ব্যবসায়ী নিহত

১ জুলাই, ২০২০ | ১১:০৪ অপরাহ্ণ

বান্দরবান প্রতিনিধি

বান্দরবানে দুই মাদক ব্যবসায়ী গণপিটুনিতে নিহত

বান্দরবানের রুমায় মাদক ব্যবসার অভিযোগে দু’জনকে পিটিয়ে হত্যা করেছে স্থানীয়রা। উপজেলার দুর্গম রেমাক্রী প‍্রাংসা ইউনিয়নের সাংক্রাইতং পাড়ায় গতকাল মঙ্গলবার (৩০ জুন) বিকেলে পাড়ার লোকজন দুজনকে আটক করে ঘটনা ঘটে। নিহতরা হলেন- ক্যাসুইথোয়াই মার্মা (৩২) ও থোয়াইবাঅং মার্মা (৩৮)।
স্থানীয়রা জানান, পাড়াল লোকজন ওই দু’জনকে খুঁজে এনে বেধড়ক পিটিয়ে গুরুতর আহত করে। পরে তাদের ওই স্থানে ফেলে রাখা হলে পরে দুজন মারা যায়।
বান্দরবানের অতিরিক্ত পুলিশ সুপার (সার্কেল) মোহাম্মদ রেজা সরোয়ার ঘটনার সত্যতা স্বীকার করেছেন। তিনি বলেন, এলাকাটি খুবই দুর্গম হওয়ায় নিহতদের লাশ এখনো আনা সম্ভব হয়নি। তবে আজ বুধবার (১ জুলাই) সকালে খবর পেয়ে রুমা থানা থেকে পুলিশ ঘটনাস্থলে রওনা দিয়েছে।
তিনি বলেন, গত ২৪ জানুয়ারি ওই এলাকায় চট্রগ্রাম র‍্যাব-৭ এর সদস‍্যরা অভিযান চালিয়ে বেশ কিছু পপি বাগান ধ্বংস করে। নিহত দু’জন মাদক ব্যবসার সাথে জড়িত ছিল বলে তথ্য ছিল আইনশৃঙ্খলা বাহিনীর কাছে। র‍্যাবের অভিযানে মাদক মামলায় নিহত দু’জন আসামি ছিল। ধারণা করা হচ্ছে, মাদক ব্যবসাকে কেন্দ্র করে বিরোধের জেরে পাড়ার লোকজন তাদের পিটিয়ে হত্যা করেছে।
পূর্বকোণ/মিনার-আরপি

শেয়ার করুন
  • 78
    Shares
The Post Viewed By: 284 People

সম্পর্কিত পোস্ট