চট্টগ্রাম শুক্রবার, ০৪ ডিসেম্বর, ২০২০

১ জুলাই, ২০২০ | ১:১৭ অপরাহ্ণ

রাঙ্গু‌নিয়া সংবাদদাতা

কাপ্তাইয়ে ওসিসহ আরও ৯ জন করোনায় আক্রান্ত

কাপ্তাই থানার ও‌সিসহ আরও ৯ জন ক‌রোনাভাইরা‌সে আক্রান্ত হয়েছেন। বুধবার (১ জুলাই) সকালে চট্রগ্রাম সিভাসু ল্যাব থে‌কে পাঠা‌নো রিপোর্টে কাপ্তাই থানার ওসি নাসির উদ্দীনসহ আরও ৩ পুলিশ সদস্যের করোনা পজেটিভ বলে জানিয়েছেন কাপ্তাই স্বাস্থ্য বিভাগের করোনার ফোকাল পার্সন ডা. ওমর ফারুক রনি।

আক্রান্ত অপর পুলিশ সদস্যদের মধ্যে ২ জন কাপ্তাই থানার এবং ১ জন কেপিএম ডিসিএল বাংলো পুলিশ ক্যাম্পের সদস্য। এছাড়া বুধবার করোনা শনাক্ত হওয়াদের মধ্যে একজন কাপ্তাই স্বাস্থ্য কমপ্লেক্সের ফার্মাসিস্ট, ১২ এবং ১৫ বছর বয়সী উপজেলা হাসপাতাল এলাকার ২ জন শিশু, কাপ্তাই প্রজেক্ট এলাকার ২৫ বছর বয়সী এক যুবক এবং চন্দ্রঘোনা মিশন এলাকার ৬৯ বছর বয়সী এক সংস্কৃ‌তিকর্মী র‌য়ে‌ছেন। গত ২৪ জুন তাদের নমুনা নেওয়া হয়েছিল বলে স্বাস্থ্য বিভাগ জানিয়েছেন।

কাপ্তাই থানার ওসি নাসির উদ্দীন জানান, সরকারি দায়িত্ব পালন করতে গিয়ে তিনি শুরু থেকেই মাঠে ছিলেন। এছাড়া কাপ্তাই থানার অনেক পুলিশ সদস্য ইতিমধ্যে করোনায় আক্রান্ত হয়েছেন। তিনি তাদের সংস্পর্শে এসেছিলেন বিধায় করোনায় আক্রান্ত হয়েছেন।

তিনি জানান, উপজেলা সদরে তার সরকারি বাসভবনে আইসোলেশনে থেকে এবং অন্য পুলিশ সদস্যরা থানা এবং ফাঁড়িতে আইসোলেশনে থেকে চিকিৎসকদের পরামর্শে চিকিৎসা নিচ্ছেন।

এদিকে উপজেলা স্বাস্থ্য বিভাগ জানিয়েছেন আক্রান্ত হাসপাতাল এর স্বাস্থ্য কর্মী এবং হাসপাতাল এলাকার ২ শিশু হোম আইসোলেশনে থেকে চিকিৎসা নিচ্ছেন।

এনিয়ে কাপ্তাইয়ে করোনায় আক্রান্ত হলেন ৬৮ জন এবং সুস্থ হলেন ২১ জন।

পূর্বকোণ/পিআর

শেয়ার করুন
The Post Viewed By: 158 People

সম্পর্কিত পোস্ট