চট্টগ্রাম বুধবার, ২৫ নভেম্বর, ২০২০

নেতৃবৃন্দের রুহের মাগফিরাত কামনায় সৈনিকলীগের দোয়া মাহফিল

৩০ জুন, ২০২০ | ১১:৪১ অপরাহ্ণ

বিজ্ঞপ্তি

নেতৃবৃন্দের রুহের মাগফিরাত কামনায় সৈনিকলীগের দোয়া মাহফিল

চট্টগ্রাম মহানগর বঙ্গবন্ধু সৈনিকলীগের সাধারণ সম্পাদক জসিম উদ্দিন মুনছুরী, কেন্দ্রীয় সহ-মহিলাবিষয়ক সম্পাদিকা অধ্যাপিকা জেরিন আক্তার, দক্ষিণ জেলা সহ-সভাপতি ফরিদুল আলম, উত্তর জেলার সভাপতি ফরিদুল আলমসহ নেতৃবৃন্দের সুস্থতা কামনায় এক মিলাদ ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়। আজ মঙ্গলবার (৩০ জুন) বাদে জোহর নগরীর পশ্চিম মাদারবাড়ীর হযরত পেয়ারী শাহ জামে মসজিদে সামাজিক দূরত্ব বজায় রেখে ও স্বাস্থ্যবিধি মেনে এ মিলাদ ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়।

মিলাদ ও দোয়া মাহফিলে প্রধানমন্ত্রী শেখ হাসিনা সুস্বাস্থ্য ও দীর্ঘায়ু কামনা করে দোয়া করা হয়। এছাড়া মরহুম সাবেক স্বাস্থ্যমন্ত্রী মো. নাসিম, ধর্মমন্ত্রী শেখ মুহাম্মদ আবদুল্লাহ, চট্টগ্রাম সদরঘাট থানা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক কাউন্সিলর, চেম্বারের পরিচালক মুহাম্মদ মাজহারুল ইসলাম, বন্দর থানা আওয়ামী লীগের সভাপতি নুরুল আলম ও জাতীয় শ্রমিকলীগ চট্টগ্রাম মহানগর সাধারণ সম্পাদক মাহবুবল হক এটলিসহ নেতৃবৃন্দের রুহের মাগফিরাত কামনা করা হয়।

মাওলানা মো. তৈয়ব উদ্দিনের পরিচালনায় মিলাদ ও দোয়া মাহফিলে এ সময় উপস্থিত ছিলেন সৈনিকলীগ কেন্দ্রীয় কমিটির সহ-সভাপতি ও মহানগর সভাপতি এড. মাহবুবুর রহমান, কেন্দ্রীয় সাংগঠনিক সম্পাদক শাহজাদা মাসুদ আকরবী, দক্ষিণ জেলা সভাপতি কাজেমুল ইসলাম চৌধুরী, উত্তর জেলা সাধারণ সম্পাদক মাসুদ পারভেজ টুটুল, মহানগর সহ-সভাপতি এহসানুল কবির সেন্টু, যুুগ্ম সাধারণ সম্পাদক বদিউল আলম বাবুল, দক্ষিণ জেলার যুগ্ম সাধারণ সম্পাদক জিয়াতুর রহমান মিঠু, মহানগর সাংগঠনিক সম্পাদক খোরশেদ আলম দেওয়ান, দক্ষিণ জেলা সাংগঠনিক সম্পাদক রোকন উদ্দিন চৌধুরী, মহানগর স্বাস্থ্য ও জনসংখ্যাবিষয়ক সম্পাদক মোস্তফা কামাল সরকার, প্রচার ও প্রকাশনা সম্পাদক আবদুস শুক্কুর, দপ্তর সম্পাদক মো. আবু তাহের, সহ-প্রচার সম্পাদক সাগর হোসেন রাজু, সহ-দপ্তর সম্পাদক ফয়সাল মাহমুদ, মহানগর কার্যনির্বাহী সদস্য আজম খান, ইয়াসিন হিরু, রেজাউল করিম মামুন, আবদুর রহমান, ইউনুস সর্দ্দার, মো. জোবায়ের, আবু জাফর পাটোয়ারী, শাহজাদা রিফাত মাহমুদসহ নেতৃবৃন্দ।

 

 

 

পূর্বকোণ/আরপি

শেয়ার করুন
The Post Viewed By: 143 People

সম্পর্কিত পোস্ট