চট্টগ্রাম শুক্রবার, ০৪ ডিসেম্বর, ২০২০

২৯ জুন, ২০২০ | ১০:২৮ অপরাহ্ণ

নিজস্ব প্রতিবেদক

ফেসবুকে ডেকে এনে অপহরণ, প্রতারক চক্রের নারী সদস্য আটক

অনলাইনে দেখা করার জন্য ফুসলানো। পরে দেখা করার নামে অপহরণ করাই তাদের কাজ। এমনই এক চক্রের এক নারী সদস্যকে আটক করেছে র‌্যাব। আটককৃত ওই নারীর নাম মাকসুদা শেখ প্রকাশ সামিয়া (২৪)। নগরীর আকবরশাহ থানাধীন উত্তর কাট্টলী এলাকা থেকে রবিবার (২৮ জুন) তাকে আটক করা হয়।

র‌্যাব-৭ সূত্র জানায়, অনলাইনে ফুসলিয়ে নির্জনে দেখা করার নামে অপহরণ করে মুক্তিপণ দাবি করছে এমন একটি অভিযোগের ভিত্তিতে তদন্তে নামে র‌্যাব। পরে অপহরণকারী চক্র উত্তর কাট্টলীর মাদ্রাসা রোডের বিশ্বাস পাড়া সরকারি প্রাথমিক বিদ্যালয়ের আশপাশে একটি বাসায় মুক্তিপণের বিনিময়ে ভিকটিমকে ছেড়ে দেয়ার জন্য অবস্থান করছে এমন গোপন সংবাদের ভিত্তিতে অভিযান চালানো হয়। পরে র‌্যাবের উপস্থিতি টের পেয়ে পালিয়ে যাওয়ার চেষ্টা করলে সামিয়া নামের ওই নারীকে আটক করা হয়। এ সময় অপর দুই আসামি জাহিদ হারুনী (৪০) ও হাসান আরিফ (৩৩) পালিয়ে যায়।

র‌্যাব আরও জানায়, আটককৃত সামিয়াকে জিজ্ঞাসাবাদে সে ফুসলিয়ে নির্জনে দেখা করে অপহরণের কথা স্বীকার করে। আসামিরা দীর্ঘদিন ধরে এ ধরনের কাজ করে আসছিল। আটককৃত ওই নারীকে ও উদ্ধারকৃত ভিকটিমকে পরবর্তী আইনগত কার্যক্রমের জন্য আকবরশাহ থানায় হস্তান্তর করা হয়েছে বলেও জানায় র‌্যাব।

 

 

 

 

 

পূর্বকোণ/আরপি

শেয়ার করুন
The Post Viewed By: 163 People

সম্পর্কিত পোস্ট