চট্টগ্রাম বৃহষ্পতিবার, ০৩ ডিসেম্বর, ২০২০

২৯ জুন, ২০২০ | ৪:৩০ অপরাহ্ণ

রাঙ্গুনিয়া সংবাদদাতা

শ্বাসকষ্টে রাঙ্গুনিয়া উপজেলা চেয়ারম্যানের ছেলের মৃত্যু

শ্বাসকষ্টে চট্টগ্রাম জেনারেল হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় রাঙ্গুনিয়া উপজেলা চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগের সাবেক সভাপতি খলিলুর রহমান চৌধুরীর তৃতীয় পুত্র মাহফুজুল ইসলাম চৌধুরী মারা গেছেন। গতকাল রবিবার (২৮ জুন) দিবাগত রাত ২ টার দিকে শেষ নিঃশ্বাস ত্যাগ করেন তিনি (ইন্নালিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন)।

মৃত মাহফুজুল ইসলাম চৌধুরী রাঙ্গুনিয়ার রোয়াজার হাট ব্যবসায়ী কল্যাণ সমিতির সাবেক সাধারণ সম্পাদক ছিলেন। বেশ কিছুদিন ধরে শ্বাসকষ্টসহ শারীরিক নানা জটিলতায় ভুগছিলেন তিনি। চিকিৎসাধীন অবস্থায় করোনা পরীক্ষা করালে তার রিপোর্ট নেগেটিভ আসে।

মাহফুজুল ইসলাম চৌধুরীর অকাল মৃত্যুতে গভীর শোক প্রকাশ করেছেন রাঙ্গুনিয়া থেকে নির্বাচিত সংসদ সদস্য, আওয়ামী লীগের যুগ্ম সাধারন সম্পাদক ও তথ্যমন্ত্রী ড. হাছান মাহমুদ। তিনি শোকাহত পরিবারের প্রতি সমবেদনা জানিয়ে মরহুমের আত্মার মাগফেরাত কামনা করেন।
এছাড়া রাঙ্গুনিয়া পৌরসভার মেয়র শাহজাহান সিকদার ও উপজেলা আওয়ামী লীগের সভাপতি সিরাজুল ইসলাম চৌধুরী, সাধারণ সম্পাদক ইঞ্জিনিয়ার শামসুল আলম তালুকদারসহ আওয়ামী লীগ পরিবারের অন্যান্য নেতৃবৃন্দ গভীর শোক প্রকাশ করেছেন। আজ সোমবার দুপুরে রাঙ্গুানিয়ার মুরাদনগর জামে মসজিদ মাঠে জানাজা শেষে তাকে পারিবারিক কবরস্থানে দাফন করা হয়।

পূর্বকোণ/জিগারুল-এএ

শেয়ার করুন
The Post Viewed By: 175 People

সম্পর্কিত পোস্ট