চট্টগ্রাম শুক্রবার, ০৪ ডিসেম্বর, ২০২০

সর্বশেষ:

২৯ জুন, ২০২০ | ১:১৮ অপরাহ্ণ

খাগড়াছড়ি সংবাদদাতা

রামগড়ে মধ্যরাতে আগুনে ৯ দোকান পুড়ে ছাই

খাগড়াছড়ির রামগড় পৌরসভার কালাডেবা বাজারে মধ্যরাতে অগ্নিকান্ডের ঘটনায় ৯টি ব্যবসা প্রতিষ্ঠান পুড়ে ছাই হয়ে যায়। এতে আনুমানিক ২৫ লাখ টাকার ক্ষয়ক্ষতি হয়েছে বলে জানিয়েছে ক্ষতিগ্রস্তরা।

স্থানীয় ও ফায়ার সার্ভিস সূত্রে জানা যায, আনুমানিক রাত সাড়ে ১২টার দিকে পৌরসভার ৭নং ওয়ার্ডের কালাডেবা বাজারের দক্ষিণ পাশে বৈদ্যুতিক শর্টসার্কিট থেকে আগুনের সূত্রপাত ঘটে। মূহুর্তের মধ্যে আগুন ছড়িয়ে পড়লে কামাল উদ্দিন ও সেরাজুল হকের দুটি ঘরের ৯ জন ভাড়াটিয়ার ব্যবসা প্রতিষ্ঠান পুড়ে ছাই হয়ে যায়। যার মধ্যে ১টি বেকারী, ২টি কীটনাশক, ১টি সেলুন, ১টি ফার্নিচার দোকান, ১ টি গোডাউন ও ১টি মুদি দোকান রয়েছে।

স্থানীয় কাউন্সিলর আবুল বশর জানান, মধ্যরাতে হঠাৎ বৈদ্যুতিক শর্টসার্কিট থেকে আগুনের সূত্রপাত ঘটে। সাথে সাথে রামগড় ফায়ার সার্ভিসকে খবর দিলে তারা এসে আগুন নিয়ন্ত্রণে আনেন।

রামগড় ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্সের স্টেশন অফিসার ডলার ত্রিপুরা জানান, খবর পেয়ে দ্রুত ঘটনাস্থলে গিয়ে আগুন নিয়ন্ত্রণে আনা হয়। অন্যথায় আরও ভয়াবহ হতে পারতো। বৈদ্যুতিক শর্টসার্কিট থেকে আগুনের সূত্রপাত হয় বলে তিনি জানিয়েছেন।
এদিকে খবর পেয়ে সকালে উপজেলা চেয়ারম্যান বিশ্ব প্রদিপ ত্রিপুরা, উপজেলা নির্বাহী অফিসার আ.ন.ম বদোরুদ্দোজা ও রামগড় পৌর মেয়র ঘটনাস্থল পরিদর্শন করে ক্ষতিগ্রস্থদের সহযোগীতার আশ্বাস দেন।

পূর্বকোণ/ইসমাইল-এএ

শেয়ার করুন
The Post Viewed By: 140 People

সম্পর্কিত পোস্ট