চট্টগ্রাম শুক্রবার, ২৭ নভেম্বর, ২০২০

সর্বশেষ:

২৮ জুন, ২০২০ | ৬:১২ অপরাহ্ণ

রাঙ্গুনিয়া সংবাদদাতা

কাপ্তাইয়ে ৫ পুলিশ সদস্যসহ ৭ জন করোনায় আক্রান্ত

কাপ্তাইয়ে লাফিয়ে বাড়ছে প্রাণঘাতী করোনা ভাইরাসে আক্রান্ত রোগীর সংখ্যা। এ পর্যন্ত ৫৩ জনের শরীরে করোনাভাইরাস পজিটিভ শনাক্ত হয়েছে। সর্বশেষ আজ রবিবার (২৮ জুন) চট্টগ্রাম বিআইটিআইডি থেকে পাওয়া রিপোর্টে কাপ্তাইয়ে করোনা পজিটিভ শনাক্ত হয়েছে ২ ব্যাংক কর্মকর্তা ও ৫ পুলিশ সদস্য। বিষয়টি নিশ্চিত করেছেন কাপ্তাই স্বাস্থ্য বিভাগের করোনার ফোকাল পারসন ডা. ওমর ফারুক রনি।

আক্রান্ত পুলিশ কর্মকর্তাদের মধ্যে একজন কাপ্তাই ফাঁড়ির দায়িত্বপ্রাপ্ত কর্মকর্তা (আইসি), ওই ফাঁড়ির দুজন কনস্টেবল এবং কাপ্তাই থানায় কর্মরত দুই পুলিশ সদস্য আছেন।
অপরদিকে স্বাস্থ্য বিভাগ সূত্রে জানা যায়, করোনায় আক্রান্ত দুই ব্যাংক কর্মকর্তা কেপিএম সোনালী ব্যাংকে কর্মরত আছেন। গত ২২ জুন তাদের নমুনা নেওয়া হয়েছিল।

কাপ্তাই থানার অফিসার ইনচার্জ মো. নাসির উদ্দীন জানান, করোনায় আক্রান্ত পুলিশ সদস্যদের কোনও লক্ষণ না থাকায় তারা ফাঁড়ি এবং নিজ বাসায় আইসোলেশনে থেকে চিকিৎসকদের পরামর্শে চিকিৎসা নিচ্ছেন।

এদিকে, চন্দ্রঘোনা কেপিএম সোনালী ব্যাংকের ম্যানেজার সুশীল মারমা জানান, আক্রান্ত দুই ব্যাংক কর্মকর্তার শারীরিক অবস্থা ভালো থাকায় তারা বাসায় থেকে চিকিৎসা নিচ্ছেন।

এই পর্যন্ত কাপ্তাইয়ে করোনায় আক্রান্ত হয়েছেন ৫৩ জন এবং সুস্থ হয়েছেন ২০ জন।
পূর্বকোণ/জিগারুল-এএ

শেয়ার করুন
The Post Viewed By: 139 People

সম্পর্কিত পোস্ট