চট্টগ্রাম শনিবার, ২৮ নভেম্বর, ২০২০

চকরিয়ায় করোনা উপসর্গে মাদ্রাসা শিক্ষকের মৃত্যু

২৭ জুন, ২০২০ | ১১:৫৭ অপরাহ্ণ

রাউজান সংবাদদাতা

রাউজানে করোনার উপসর্গ নিয়ে দু’জনের মৃত্যু

মহামারি করোনা উপসর্গ নিয়ে রাউজানের দুই ব্যক্তি মারা গেছেন। এদের মধ্যে একজন সাতকানিয়া সাব রেজিস্ট্রার অফিসের সহকারী নজরুল ইসলাম (৫৫) ও অপরজন ভাসমান অজ্ঞাতনামা ব্যক্তি। আজ শনিবার (২৭ ‍জুন) সকাল বেলা ১১টায় নগরীর চট্টগ্রাম জেনারেল হাসপাতালে মৃত্যুবরণ করেন। মৃত সাব রেজিস্ট্রার অফিসের সহকারী উপজেলার বিনাজুরী ইউপির উত্তর লেলেংগার ভঙ্গ বচির বাড়ি মরহুম আলী আহমদের ছেলে।

নজরুল ইসলামের পৌরসভার ২য় প্যানেল মেয়র জমির উদ্দিন পারভেজ বলেন, প্রায় ১০ দিন ধরে নজরুল অসুস্থ ছিলেন। গত বৃহস্পতিবার (২৫ জুন) রাতে তাকে চট্টগ্রাম জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়। আজ শনিবার সকালে অবস্থার অবনতি হলে তাকে হাসপাতালের আইসিউতে স্থানান্তর করা হয়। করোনা উপসর্গ নিয়ে হাসপাতালে বেলা ১১টার দিকে তিনি মৃত্যুবরণ করেন। তিনি এক সময় রাউজান সাব রেজিস্ট্রার অফিসে কর্মরত ছিলেন। মৃত্যুর আগে তিনি সাতকানিয়া সাব রেজিষ্ট্রার অফিসের সহকারী হিসেবে দায়িত্বে ছিলেন।

এদিকে উপজেলার নোয়াপাড়ার বাসিন্দা জাহাঙ্গীর আলম বলেন, নোয়াপাড়া পথেরহাটে আবদুল জলিল (৭০) নামের লক্ষ্মীপুরের এক ভাসমান ও বেওয়ারিশ ব্যক্তির মৃতদেহ স্বাস্থ্যবিধি মেনে জানাজা শেষে শুক্রবার (২৬ জুন) রাতে দাফন করা হয়েছে। মৃত ওই ব্যক্তি অনেক বছর ধরে পথেরহাটের বিভিন্ন দোকানের সামনে ভাসমান হিসেবে থাকতেন। কিছুদিন থেকে তিনি অসুস্থ হলে ডাক্তার দেখানো হয়। শুক্রবার বেলা আড়াইটার দিকে তিনি করোনা উপসর্গ নিয়ে মারা যান।

 

 

 

 

 

পূর্বকোণ/জাহেদ-আরপি

শেয়ার করুন
The Post Viewed By: 195 People

সম্পর্কিত পোস্ট